বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের জামিন লাভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ জানুয়ারী, ২০১৫

2589হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে পুলিশের উপর হামলা, ভাংচুর ও পেট্রোল বোমা নিক্ষেপের অভিযোগে পুলিশের দায়েরকৃত ৩টি মামলা থেকে জামিন পেয়েছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গতকাল বুধবার হাইকোর্ট ডিভিশনের বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও কাশেফা হোসাইনের বেঞ্চে তাদের জামিন আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। গত ২৮ ডিসেম্বর বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৪৪ নেতাকর্মীকে আসামি করে হবিগঞ্জ সদর থানা পুলিশ এই ৩টি মামলা দায়ের করে।

জামিনপ্রাপ্তরা হলেন- হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিকদল সভাপতি এম ইসলাম তরফদার তনু, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, জেলা ছাত্রদল আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, পৌর কাউন্সিলর মাহবুবুল হক হেলাল, কাউন্সিলর আব্দুল আউয়াল মজনু, নুরুল ইসলাম নানু, শাহ আলম, মহসিন সিকদার, কুতুব উদ্দিন শামীম, হবিগঞ্জ পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, মহিবুর রহমান শাওন, রাজীব আহমেদ রিংগন, আলকাছ মিয়া, গোলাম মাহবুব, শাহেদ আহমেদ রিপন, শেখ আব্দুল হান্নান, জয়নাল আবেদীন, মোঃ শাহজাহানসহ অন্যান্য নেতাকর্মীগণ।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছের জামিন নামঞ্জুর হলে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে পুলিশ বাধা দিলে নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় সরকারি বিভিন্ন স্থাপনা ও যানবাহন ভাংচুর করা হয়। এতে সদর থানার ওসি নাজিম উদ্দিনসহ ৭ পুলিশ সদস্য, পথচারি এবং বিএনপি’র অন্তত ২০ নেতাকর্মী আহত হন। এসব ঘটনায় হবিগঞ্জ সদর থানা পুলিশ বাদী হয়ে পুলিশ এসল্ট, বিস্ফোরক ও দ্রুত বিচার আইনে বিএনপি’র ২৪৪ নেতাকর্মীকে আসামি করে পৃথক ৩টি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!