বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গৃহবধু খুন, স্বামী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ জুন, ২০১৬

indexএম এ আই সজিব ॥ চুনারুঘাটে বিয়ের ৭ মাসের মাথায় যৌতুকের বলি হয়েছে অন্তঃস্বত্ত্বা এক গৃহবধু। রেজিনা নামের ওই গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। শুধু তাই নয়, হত্যাকান্ডকে “পানিতে ডুবে দুর্ঘটনা জনিত মুত্যু” বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করছে নিহতের শ্বশুরালয়ের লোকজন। বিয়ের মেহেদী হাত থেকে মুছতে না মুছতেই নববধু হত্যার এ নির্মম ঘটনায় গোটা উপজেলা জুড়ে শুরু হয়েছে তোলপাড়। এদিকে, এ ঘটনায় দায়েরকৃত মামলায় নিহতের স্বামী সৈয়দ মহিউদ্দিন ওরফে মইন উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, গত প্রায় ৭ মাস পূর্বে চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের পীরের গাঁও গ্রামের হাজী সৈয়দ আব্দুল হাইয়ের পুত্র সৈয়দ মহিউদ্দিন ওরফে মইন উদ্দিন (২৫) এর সাথে বিয়ে হয় বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের বেতকান্দি প্রকাশিত কালাইনজুড়া গ্রামের মৃত সৈয়দ মকছুদ আলীর কন্যা সৈয়দা রেজিনা আক্তারের। কিন্তু বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রেজিনার উপর নির্যাতন চালিয়ে আসছে স্বামী মইন উদ্দিন ও তার পরিবারের লোকজন।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় পরিবারের অন্যান্যদের সহযোগীতায় রেজিনাকে নিজ ঘরে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী মইন উদ্দিন। এর পর রেজিনার মৃত দেহকে বাড়ির পার্শ্ববর্তী পুকুড়ে ফেলে হত্যার ঘটনাটিকে “পানিতে ডুবে দুর্ঘটনা জনিত মুত্যু” বলে অপপ্রচার চালায় এবং পরে নিজেরাই লাশ উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার, সুরুত হাল রিপোর্ট তৈরী ও হবিগঞ্জ হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্নের পর পরিবারের হাতে হস্তান্তর করে চুনারুঘাট থানা পুলিশ।

এদিকে, গতকাল শুক্রবার নিহত রেজিনার ভাই সৈয়দ রনি আহমেদ বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় রেজিনার স্বামী, ভাসুর বাবুল ও শহীদ,শ্বাশুরী রজব চান এবং ননদ শাহেনাকে আসামী করা হয়। মামলা দায়েরের পর স্বামী মইন উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে নিহত রেজিনার লাশের সুরুতহাল প্রতিবেদন প্রস্তুতকারী চুনারুঘাট থানার এসআই সেলিম বলেন, “মৃত দেহ দেখে মনে হয়নি পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সন্দেহ হচ্ছে ঘটনাটি অন্যকিছু। তবে ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশ হবার পর বিষয়টি সম্পর্কে অনেকটাই নিশ্চিত হওয়া যাবে”।

জানতে চাইলে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্মলেন্দু চক্রবর্তী বলেন,“মামলার প্রেক্ষিতে নিহত রেজিনার স্বামী মইন উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ শনিবার আদালতে সোপর্দ করা হবে”। তিনি বলেন, “সুষ্টু তদন্তের স্বার্থে সন্দেহভাজন অনেককেই জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। এজাহারভুক্ত অন্যান্য আসামীরা পালিয়ে গেলেও অভিযান অব্যাহত রয়েছে”।

মামলার বাদী নিহতের ভাই রনি আহমেদ জানান, রেজিনার জন্ম ভাটি এলাকার পল্লী গ্রামে।সে পানিতে ডুবে মারা যাবে বিষয়টি কেউই বিশ্বাস করবে না। তিনি জানান, ঘটনার কিছু সময় পূর্বেও মোবাইল ফোনে রেজিনার সাথে কথা হয়েছে তার। রেজিনা তখন তাকে কান্না জড়িত কন্ঠে জানিয়েছে “ওরা আমাকে মেরে ফেলবে, তোমরা তাড়াতাড়ি এসো”। এ সময় কথা শেষ হতে না হতেই অপর প্রান্তের কোন এক ব্যক্তি রেজিনার কাছ থেকে মোবাইল ফোনটি কেড়ে নিয়ে বন্ধ করে দেয়। এর কিছুক্ষণ পর জানানো হয় পানিতে ডুবে রেজিনার মুত্যু সংবাদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!