রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে নকল স্বর্ণ বিক্রেতা আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ জুন, ২০১৬

jawee109-300x218হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় হকার্স মার্কেট এলাকা অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। প্রতিদিনই এখানে কোন না কোন অপরাধ সংঘটিত হচ্ছে। এক শ্রেণীর অপরাধীরা হকার্স মার্কেটের ব্যবসাকে কাজে লাগিয়ে এখানে অপরাধ কর্মকান্ড সংঘটিত হচ্ছে। এমনকি মার্কেটের দোকান বেঁচাকেনা নিয়েও প্রায়ই সংঘর্ষসহ বিভিন্ন অপরাধমূলক কাজ হচ্ছে। এ নিয়ে এলাকাবাসি দীর্ঘদিন ক্ষোভ প্রকাশ করে আসলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে নেয়া হচ্ছে না কোন ব্যবস্থা।

শনিবার (১৮ জুন) বিকালে ওই এলাকায় নিমরাজ নামের এক যাত্রীর কাছে নকল সোনা বিক্রিকালে নুরুল আমিনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।

নিমরাজ জানান, শনিবার ওই সময় তিনি বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামে যাবার জন্য সিলেট থেকে নতুন ব্রীজ আসেন এবং সিএনজি যোগে শায়েস্তানগর এলাকার সিএনজি স্ট্যান্ডে নামেন। এ সময় রিকশা চালক নুরুল আমিন তাকে যাত্রী হিসেবে রিকশায় তুলে। কিছুক্ষণ যাবার পর সে রিকশা থামিয়ে রাস্তা থেকে একটি পুটলা আকৃতির জিনিস তুলে তাকে দেখায়। তখন নুরুল আমিন তার হাতে থাকা পুটলার ভেতরে থাকা ধাতব বস্তুকে আমার নিকট স্বর্ণ বলে পরিচয় দিয়ে কেনার কথা বলে।

আমি নিকটস্থ সোনার দোকানে যাচাই বাছাই করার কথা বললে সে আমাকে রিকশা থেকে নামিয়ে দিয়ে যাবে না বলে জানায় এবং বলে কম দামে স্বর্ণটি কিনতে।

এ সময় তারা জোরপূর্বক আমার কাছ থেকে একটি মোবাইল ও টাকা নিয়ে যায়। তখন তার চিৎকারে লোকজন এগিয়ে এসে নুরুল আমিনকে আটক করে গণধোলাই দিয়ে সদর থানায় সোপর্দ করে। এ সময় তার সহযোগিরা পালিয়ে যায়।

আটক নুরুল আমিন বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের তোরাব আলীর পুত্র। আহত মিমরাজ মুরাদপুর গ্রামের আব্দুল করিমের পুত্র।

তবে একটি সুত্র জানায়, সাম্প্রতিক সময়ে পুলিশের অভিযানে নকল সোনাকারবারীদের তৎপরতা কিছুটা শিথিল হলেও ঈদকে সামনে রেখে আবারো বেড়ে গেছে। পুলিশ তাদের আটক করলেও কিছুক্ষণ পর রহস্যজনক কারণে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!