বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বাদীর লোকজন কর্তৃক আসামীদের ৩ লাখ টাকার মালামাল লুট ॥ আদালতে মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ জুন, ২০১৬

৫৩৬৯নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে বাদী পক্ষের লোকজন কর্তৃক আসামীদের বাড়িঘর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে হবিগঞ্জের বিজ্ঞ আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার বিকালে বাদী পক্ষের লোকজন জোরপুর্বক প্রায় ৫০ হাজার টাকার গাছ নিয়ে যায়। বাধা দিলে লোকজনকে মারপিট করে।

মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, বিগত ২৯ মে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত দু’ মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে নবীগঞ্জ হবিগঞ্জ সড়কে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা সংঘটিত হয়।

এতে উভয় পক্ষের প্রায় অর্ধ শতাধিক লোক আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষই নবীগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন। এক পক্ষে নেতৃত্বে রয়েছেন পরাজিত মেম্বার প্রার্থী এনাম উদ্দিন ও অপর পক্ষে পরাজিত মেম্বার প্রার্থী ঝুনো মিয়া। মামলার পর পরই উভয় পক্ষের বেশীর ভাগ লোকজন আদালত থেকে জামিনে আসেন। এদিকে গত ১০ জুন শুক্রবার রাতে সিলেটে চিকিৎরত এনাম উদ্দিনের পক্ষের আহত মছদ্দর আলী বিশু (৬০) মারা যায়। এ খবর এলাকায় পৌছলে পরদিন শনিবার এনাম উদ্দিনের লোকজন আসামী ঝুনু মিয়ার বাড়িঘরে হামলা ও লুটপাট করে। তারা ঝুনু মিয়ার ১টি পাওয়ার টিলার, ধান, চাল, গরু-ছাগল, হাসঁ-মুরগী, ঝুনু মিয়ার ভাড়াটিয়া স’ মিল থেকে মুল্যমান গাছ, ভ্যান গাড়ীসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় ঝুনু মিয়ার পরিবার আতংকের মধ্যে দিনাপাত করছেন। এ ব্যাপারে ঝুনু মিয়ার ভাবী জ্যোৎ¯œা বেগম বাদী হয়ে হবিগঞ্জ আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক তদন্ত পুর্বক প্রতিবেদন দেয়ার জন্য ওসি নবীগঞ্জকে নির্দেশ প্রদান করেন। এ ব্যাপারে ঝুনু মিয়া এ প্রতিনিধিকে ফোনে জানান, মছদ্দর আলী বিশু মারা যাওয়ার পর থেকে বাদী পক্ষের লোকজন কর্তৃক তিনি ও তার পরিবার-পরিজন চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন। প্রতিদিন তারা বাড়িঘরে হামলা-লুটপাটের ঘটনা ঘটাচ্ছে। রাস্তাঘাটে পেয়ে তার লোকজনকে বাড়িঘরে হামলা মারপিট করছে। এ ব্যাপারে তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!