বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বনবিভাগের অস্ত্র লুটের ঘটনায় অস্ত্রসহ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ জুন, ২০১৬

৭৬৯৩চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে সাতছড়ি জাতীয় উদ্যানের বনবিভাগের বন প্রহরী মুসলেহ উদ্দিনকে মারধোর করে অস্ত্র লুটের ঘটনায় অস্ত্রসহ ৩ব্যক্তিকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

জানা যায়, রবিবার (১৯ জুন) রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে একদল গাছ পাচারকারী সাতছড়ি বনাঞ্চল থেকে গাছ কাটার সময় বন প্রহরী মুসলেহ উদ্দিনসহ একদল বনকর্মী বাঁধা প্রদান করলে গাছ পাচারকারীর চক্রের গডফাদার খেলন মিয়াসহ গাছ পাচারকারীরা ৪রাউন্ডগুলিসহ ১টি শর্টগান ও ১টি সেগুন গাছ কেটে পিকআপ ভ্যান ভর্তি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন বিভাগ চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করলে চুনারুঘাট থানার ওসি নির্মেলন্দু চক্রবর্তী ও ওসি (তদন্ত) ইকবাল হোসেন একদল পুলিশ নিয়ে উপজেলার সাতছড়ি ফরেষ্ট এলাকা, চুনারুঘাট পৌর শহরের চন্দনা ও পাইকপাড়া ইউনিয়নের দি মাগুরউন্ডা এলাকা এবং চান্দপুর বস্তি এলাকায় সোমবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত সাড়াঁশি অভিযান চালানোর পর চন্দনা গ্রামের খেলন মিয়ার বাড়ি থেকে খেলন ও লুট হওয়া ৪ রাউন্ড গুলিসহ ১টি শর্ট গান উদ্ধার করা হয়।

আটককৃতরা হল চুনারুঘাট পৌর শহরের দি মাগুরউন্ডা গ্রামের আঃ আলীর ছেলে মিজানুর রহমান (৩৩) ও রাণীগাঁও ইউনিয়নের পারুকল গ্রামের আঃ জাহিরের ছেলে কবির মিয়া (৩২)।

আটককৃতদের সোমবার দুপুর ২টায় হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুনারুঘাট থানার ওসি নির্মেলন্দু চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!