বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাতছড়ি জাতীয় উদ্যানের গাছ সগুনকাঠ সহ অস্ত্র চিনিয়ে নেয়ায় ৩ জন গাছ চোরকে গ্রেফতার করেছে পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ জুন, ২০১৬

৬৫২৪৫৮খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তিন গাছ চোরকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমাবার ভোর রাতে চুনারুঘাট থানার অফিসার ইন চার্জ নির্মলেন্দ্র চক্রবর্তীসহ একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তিন গাছ চোরকে গ্রেফতার করেন।

গ্রেফতাকৃতরা হল-চুনারুঘাট পৌরসভার চন্দনা গ্রামের আরব আলী ছেলে খেলন মিয়া (৫০), পাইকপাড়া ইউনিয়নের সাং-দিমাগুরুন্ডা গ্রামের আঃ আলীর ছেলে মিজানুর রহমান (৩২), রানীগাঁও ইউনিয়নের পারকুল গ্রামরে আঃ জাহির মিয়া ছেলে কবির মিয়া (৩২)। পুলিশ সুত্রে জানাযায়, ওই দিন ভোর রাতে সাতছড়ি জাতীয় উদ্যানে পূর্ব পাশে সার্ভে পিলার নামক এলাকা থেকে ১৫/১৬জন লোক সেগুন গাছ কেচে একটি পিকআপ ভ্যানে তুলি নিয়ে আসছিল। গাছ চোরের ঘটনার খবর পেয়ে ফরেস্টার ও প্রহরীদ্বয় নিয়ে ঘটনাস্থলে গেলে গাছ চোরেরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে প্রহরীর সাথে থাকা চার রাউন্ডগুলি সহ শটগানটি এবং সংরক্ষিত বন হইতে ১টি সেগুন গাছ কেটে নিয়ে যায়। অবশিষ্ট গাছ ১১ টুকরা সংরক্ষিত বনের মধ্য পড়ে রয়েছে। পরবর্তীতে উক্ত বিষয়টি চুনারুঘাট থানা পুলিশ এবং আমাদের বন বিভাগের উদ্ধর্তন কর্মকর্তাকে মোবাইল ফোনে জানালে পুলিশ ঘটনাস্থলে যান। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পারকুল বস্তি গ্রামের কবির মিয়া গ্রেফতার করে ।

তাহাকে জিজ্ঞাসাবাদ করিলে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং অপর আসামীদের নাম প্রকাশ করে।পরবর্তীতে চুনারুঘাট থানার অফিসার ইনচাজ নির্মলেন্দু চক্রবর্ত্তী এর নেত্রীত্বে একদল পুলিশ চুনারুঘাট থানা অভিযান চালিয়ে খেলুন মিয়া ও মিজান কে দুপুরে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে চুনারুঘাট থানার মামলা অস্ত্র আইনে মামলা হয়েছে। গতকাল কবির মিয়াকে জেলা হাজতে কোর্টে প্রেরণ করা হয়ে। আজ মঙ্গলবার খেলুন মিয়া ও মিজান মিয়াকে ১৬৪ ধারা জবানবন্দিতে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!