সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মাইটিভির আঞ্চলিক কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ জুন, ২০১৬

8769এম. এ কাদের ঃ হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলা মাইটিভির প্রতিনিধি এম.এ কাদের এর আয়োজনে মাধবপুর আঞ্চলিক কার্যালয় প্রাঙ্গনে ২০ জুন এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলার বিশেষ ব্যক্তিত্ব বাংলাদেশের একমাত্র অপরাজেয় সপ্তম বারের মত নির্বাচিত চেয়ারম্যান উপজেলার এক কালের কিংবন্তীর মহা-পুরুষ সৈয়দ সঈদ উদ্দিনের সুযোগ্য সন্তান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীর ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ডিজিটাল প্রতিদিনের চীফ রির্পোটার সাংবাদিক ও কলামিষ্ট শাজাহান খান , সাবেক ছাত্রলীগ নেতা মাধবপুর উপজেলার আ.লীগের সম্মানিত সদস্য শাহ মোঃ লিটন, নোয়াপাড়া ইউপির আ.লীগের সভাপতি মোঃ কামাল হোসেন জিতু, মোঃ শামছু মিয়া লতিফ মিয়া জাহেদ মিয়াসহ উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

উনুষ্টানে মিলাদ ও দোয়া পাঠ করেন মাওলানা ক্বারী মোঃ সুবেল মিয়া। এতে এলাকার সর্বস্থরের রোজাদারদের কে নিয়ে ইফতার সম্পন্ন হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!