সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফান্দাউক দরবার শরীফে ঐতিহাসিক বদর দিবস ও ইফতার মাহফিল অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুন, ২০১৬

FB_IMG_1466703682160ইসলাম ও মুসলমানবিরোধী শিক্ষানীতি বাতিল না করলে পরিণতি ভয়াবহ হবে- পীর সাহেব ফান্দাউক

মোযযাম্মিল হক মাছুমী, ফান্দাউক দরবার শরীফ থেকেঃ

ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ফান্দাউক দরবার শরীফ প্রাঙ্গনে আঞ্জুমানে খাদিমূল ইসলাম কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৭ ই রমাদ্বান ২৩ জুন বৃহস্পতিবার বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর ও ফান্দাউক দরবার শরীফের বর্তমান সম্মানিত পীর সাহেব আলহাজ্ব মাওলানা মুফতি শাহ সূফী সৈয়দ সালেহ আহমাদ মামুনের প্রধান অথিতি ও সভাপতিত্বে অনুষ্টিত হয়।

পীর সাহেব তাঁর বক্তব্যে বলেন, শিক্ষা একটি জাতির জন্য অতি গুরুত্বপূর্ণ এবং স্পর্শকাতর বিষয়। শিক্ষানীতির সঙ্গে এদেশের ৯৯ ভাগ জনগোষ্ঠী মুসলমান উনাদের ভবিষ্যৎ ওতপ্রোতভাবে জড়িত। ধর্মহীন শিক্ষা ব্যবস্থা ইসলাম ও মুসলমানবিরোধী পাঠ্যসূচি এবং শিক্ষা আইন চাপিয়ে দিতে চাইলে পরিণতি অত্যন্ত ভয়াবহ হবে। ইসলাম রক্ষায় দেশের তৌহিদী জনতা রাজপথে নেমে কঠোর আন্দোলন শুরু করবে। তিনি আরে বলেন, ধর্মহীন কোনো শিক্ষা ব্যবস্থা জোর করে কেউ এদেশের সংখ্যাগরিষ্ঠ মুসলিম জনগণের উপর চাপিয়ে দিতে চাইলে তার পরিণতি ভয়াবহ হবে। শিক্ষা আইনের খসড়ায় র্ধর্মীয় শিক্ষা সংকোচনের সুপারিশের সমালোচনা করে বলেন যে, ধর্ম ও মাদরাসা শিক্ষা সম্পর্কে খসড়া শিক্ষা আইনে যে সুপারিশ করা হয়েছে, তা শুধু অনাকাক্ষিত এবং চিরায়ত মূল্যবোধের সম্পূর্ণ পরিপন্থী নয় বরং এদেশের জনগণের লালিত ও ধারণকৃত চেতনার সাথে অসামঞ্জস্যপূর্ণ।

ইতোমধ্যে শিক্ষার্থীদের হাতে যে পাঠ্যপুস্তক তুলে দেওয়া হয়েছে তাতে মুসলমানদের হিন্দুত্ববাদ পড়তে বাধ্য করা হয়েছে। বিভিন্ন শ্রেণির বাংলা বইয়ে যেসব লেখকদের গল্প-কবিতা প্রাধান্য পেয়েছে তাদের অধিকাংশই হিন্দু ও মুসলিম নামধারী নাস্তিক। ইসলামী চেতনা সম্পন্ন গল্প ও কবিতা বাদ দিয়ে সেখানে দেয়া হয়েছে হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদী গল্প-কবিতা। তিনি বাংলাদেশকে ইসলাম শূন্য করার দেশি ও বিদেশি চক্রান্ত রুখে দেয়ার জন্য দলমত নির্বিশেষে সকল ইসলামপন্থী জনতাকে রাজপথে নেমে কঠোর আন্দোলন গড়তে হবে।
FB_IMG_1466703685754

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ আঞ্জুমানে যুব খাদিমুল ইসলামের সম্মানিত সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি শাহ সূফী সৈয়দ মঈনুদ্দিন আহমাদ আল হোসাইনী’ তিনি বলেন, আলহাজ্ব মাওলানা মুফতি শাহ সূফী সৈয়দ মঈনুদ্দিন আহমাদ আল হোসাইনী বক্তব্যে বলেন, বক্তব্যে বলেন, সময় এসেছে সকল মুসলিম শক্তিকে এক হয়ে ইসলামের প্রতিষ্টায় কাজ করার। যদি আমরা সকল মুসলিম শক্তি ঐক্যবদ্ব্য ভাবে ইসলাম রক্ষায় কাজ না করি, তাহলে নাস্তিক, মুরতাদ, শয়তান, কাফের গুলি দ্বীন ইসলামের মুকুট কেড়ে নিবে। ইসলামে এর উপর আঘাত আনতে তিল পরিমাণও দিধাবোধ করবেনা। মুসলিম শক্তি ধ্বংস করতে তারা প্রতিনিয়তই চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তাই আমরা বিশ্বের সকল মুসলিম শক্তি এক হয়ে কাজ করা করব।

উক্ত বদর দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিলের শাহ সূফী সৈয়দ সায়েম আহমাদ, খান্দুরা দরবার শরীফ,  ইটাখোলা সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আমীর হোসেন, মাওলানা ইব্রাহিম সিদ্দিকী নারায়নপুরী, মাওলানা জসিম উদ্দীন মাছুমী হেড মাওলানা কুন্ডা স্কুল, মাওলানা হাফেজ আব্দুর রহমান হানাফী, মাওলানা সৈয়দ জাকারীয়া ও সৈয়দ আশ্রাফ উদ্দীন শামীম ফান্দাউক দরবার শরীফ, মোড়াকরি ইউ,পি নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবুল কাসেম মোল্লা, বামৈ ইউ,পি নব নির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান, ফান্দাউক ইউ,পির নব নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট কামরুজ্জামান মামুন, সাবেক চেয়ারম্যান আহমাদ আলী, সাবেক চেয়ারম্যান শাহ আলম, মাওলানা মোস্তাক সাহেব এছারাও বিভিন্ন দিক থেকে আগত পীর মাশায়েক ও আশেকান মুরিদান সাংবাদিক ভক্ত বৃন্দ উপস্থিত ছিল। পরে মুসলিম শক্তির ঐক্য ও শিক্ষা ব্যবস্থা এবং দেশ, জাতির, মঙ্গল ও কল্যাণ কামনা করে সর্ব শক্তিমান আল্লাহর নিকট মুনাজাত করা হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!