সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইফতার মাহফিলের গেইট ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুন, ২০১৬

১৪৬৯চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ইফতার মাহফিলের গেইট ভাঙ্গা নিয়ে দু’পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানাযায়, পবিত্র মাহে রমজান উপলক্ষে কেইন্দা গ্রামের ইসলামী সমাজ কল্যাণ যুব সংঘ ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রতি বছরের ন্যায় এবারও আগামী রোববার ইফতার মাহফিল উপলক্ষে ক্লাবের সদস্যদের ছবিসহ কেউন্দা গ্রামের বড় মসজিদের সামনে একটি ব্যানার ও বিশাল গেইট তৈরী করেছে ক্লাব কর্তৃপক্ষ। মসজিদের সামনে গেইট তৈরী করা নিয়ে ক্লাবের সভাপতি মীর সাইফুর রহমানের সাথে একই গ্রামের সবুজ মিয়ার কথাকাটি হয়।

এর জের ধরে সবুজ মিয়া, মোঃ রাহিদ মিয়া ও সোনা মিয়াসহ একদল দুর্বৃত্ত ক্লাবের সদস্যদের উপর হামলা চালায়। এতে ক্লাবের সভাপতি সাইফুর রহমান সহ কয়েক আহত হয়। পরে দুর্বৃত্তরা ইফতার মাহফিলের গেইটটি ভেঙ্গে ফেলে। এলাকাবাসীরা এগিয়ে এসে সংঘর্ষের ঘটনাটি মিমাংশা করে দেয়।

এ ইফতার মাহফিলে চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের প্রধান অতিথি ও উবাহাটা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এ ব্যাপারে ক্লাবের সভাপতি মীর সাইফুর রহমান গেইট ভাঙ্গা বিষয়ে নিয়ে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় নিয়ে এলাকায় যেকোন সময় বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!