বুধবার, ২২ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সুবিধা বঞ্চিত নারীর জীবন দক্ষতা উন্নয়নের জন্য সচেতনা বৃদ্ধি শীর্ষক অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুন, ২০১৬

৪৩৬নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ‘‘সুবিধা বঞ্চিত নারীর জীবন দক্ষতা উন্নয়নের জন্য সচেতনা বৃদ্ধি” শীর্ষক কর্মসূচীর বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুর ২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদের হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে সভা পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভিন।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।
এতে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, ছাইম উদ্দিন, নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইফতেখার আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল হক, কৃষি কর্মকর্তা দুলাল উদ্দিন , সহঃ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, জে.কে মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম, যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহাদৎ হোসেন, মৎস্য কর্মকর্তা রাশেদ্দুজামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আমিরুল ইসলাম, পল্লী বিদ্যুতের ডিজিএম বজন কুমার ভর্মন, ইউআরসি জাকির হোসেন, পরিশংখ্যান কর্মকর্তা শ্রীবাস আচার্য্য, প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাখিল হোসেন, অফিস সম্পাদক ও ৭১ নিউজ টিভি প্রতিনিধি মতিউর রহমান মুন্না, ব্রাক ওয়াশ প্রতিনিধি আরিফুল ইসলাম প্রমুখ।

 

সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভিন।
সমাজের সুবিধা বঞ্চিত নারীদের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি করে সামাজিক ক্ষমতায়ণের জন্য সচেতনা বৃদ্ধি করার মূল লক্ষকে সামনে রেখে সভায় নবীগঞ্জ উপজেলার সুবিধা বঞ্চিত নারীদের সচেতনা বৃদ্ধির মাধ্যমে তাদের জীবনমান উন্নয়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের বিষয়েও আলোচনা হয়। চা বাগানের নারীরা বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হয় এ বিষয় লক্ষ করা প্রয়োজন এবং চা বাগান শ্রমিকদের জন্য বরাদ্ধের পরিমান আরো বাড়ানোর জন্যও  আহবান জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!