মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের কালেঙ্গায় উপজাতিদের সাথে খারাপ আচরনের অভিযোগে বিট কর্মকর্তা ও বনকর্মীদের বদলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ জুন, ২০১৬

৭৩৬এম এ আই সজিব ॥ চুনারুঘাটের কালেঙ্গা ফরেস্টের বনকর্মীদের সাথে স্থানীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর (উপজাতির) সাথে ঝগরার জের ধরে ভারতে আশ্রয়ের ঘটনায় ভিট কর্মকর্তাকে তাক্ষনিভাবে বদলী করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে বিজিবির ৫৫ ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি স্থানীয়দের সাথে মতবিনিময় সভা করেন। মতবিনিময়ে উপজাতিরা স্থানীয় বিট কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ করেন। তাদের অভিযোগ শুনে বনবিভাগের বিট অফিসার আবদুল ওয়াদুদকে বনবিভাগের সঙ্গে আলোচনা করে তাৎক্ষণিকভাবে বদলির করান।

উল্লেখ গত শুক্রবার বনবিভাগের বিট কর্মকর্তা আবদুল ওয়াদুদ তাদের কয়েকজনকে গালাগাল করায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর ওই সদস্যরা ক্ষুব্ধ হয়ে ফরেস্টের বাংলোতে হামলা চালান।

এসময় চার জনকে আটক করা হয়। পরে শনিবার ভোরে তারা আতঙ্ক ও অভিমানে সীমান্তবর্তী ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার চম্পাহোয়ার গ্রাম দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেন। এসময় ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ)সদস্যরা তাদের আটক করেন। এ সময় তারা বিএসএফ সদস্যদের জানান, বনকর্মীদের অত্যাচারে তারা ভারতে আশ্রয় নিতে চান। তাদের বক্তব্য শুনে বিএসএফ বিষয়টি বিজিবিকে জানায়। এরপর বিজিবি তাদের দেশে ফিরিয়ে নিয়ে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!