সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে রেমা-কালেঙ্গায় কমিউনিটি বন টহল দলের সমন্বয় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬

১৪৫খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাটের রেমা-কালেঙ্গা নিসর্গ সংস্থা সহ-ব্যবস্থাপনা কমিটির (সিএমসি) আয়োজনে ও ইউএসএআইডি’র আর্থিক সহযোগিতায় ক্লাইমেট-রেজিলিয়েন্ট ইকোসিস্টেমস্ধসঢ়;এন্ড লাইভলিহুডস্ধসঢ়; (ক্রেল) প্রকল্পের সহযোগিতায় টহল দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার রেমা-কালেঙ্গা বন্যপ্রাণী অভয়ারণ্য-এ কমিউনিটি বন টহল দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় এড. এম. আকবর হোসেইন জিতুর সভাপতিত্বে ও বন টহল কার্যক্রম সম্পর্কীত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ক্রেল প্রকল্পের উত্তর-পূর্ব অঞ্চলের আঞ্চলিক সমন্বয়ক মাজহারুল ইসলাম জাহাঙ্গীর,সহকারী বন সংরক্ষক এ.জেড.এম. হাছানুর রহমান,সিএমসির সহ-সভাপতি জনাব আব্দুল হাসিম সরকার,সদস্য সচিব ও কালেঙ্গা রেঞ্জ কর্মকর্তা জনাব মোঃ নুরুজ্জামান, কালেঙ্গা বিট কর্মকর্তা জনাব মোঃ হেলাল উদ্দিন, রেমা বিট কর্মকর্তা চন্দন ভৌমিক, ছনবাড়ি বিট কর্মকর্তা জনাব মোঃ আব্দুল ওয়াদুদ, ক্রেল প্রকল্পের সাইট অফিসার জনাব মোস্তফা হায়দার, সাইট ফ্যাসিলিটেটর কৃষ্ণ কুমার গুপ্ত, মোঃ শরীফুজ্জামান, পার্থ সারথী ভট্টাচার্য্য, রফিকুল ইসলাম এবং ৮টি কমিউনিটি বন টহল দলের সদস্যবৃন্দ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন টহল দলের কার্যক্রমকে সাধুবাদ জানান এবং বন ও জীব বৈচিত্র্য রক্ষার্থে সবাইকে একযোগে কাজ করে যাবার আহ্বান জানান।

সভায় বিগত এক বছরে সেরা কাজের উপর নির্ভর করে নির্বাচিত সেরা টহল দল ও সেরা টহল সদস্যকে পুরষ্কৃত করা হয়। হুগলীয়া সিপিজি, হিমালীয়া সিপিজি, বাসুল্লা-আলীনগর সিপিজি, চেগানগর সিপিজি, নোয়াবাদ সিপিজি এবং নিশ্চিন্তপুর সিপিজিকে সেরা সিপিজি হিসেবে নগদ ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হয়। ব্যক্তিগতভাবে সেরা কাজের স্বীকৃতিস্বরূপ কবির মিয়া, জাবেদ মিয়া, জমসর আলী, কুতুব মিয়া এবং আবু তাহেরকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার প্রাপ্তদের হাতে সনদপত্র, ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। সভা শেষে টহল দলের মাঝে টর্চ লাইট, বাঁশি, রেইনকোট বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!