মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বাদীর লোকজন কর্তৃক আসামীদর বাড়িঘরে লুটপাটের মাল উদ্ধার করলো পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুন, ২০১৬

41নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ সদর ইউনিয়নর পশ্চিম তিমিরপুর গ্রামে বাদী পক্ষের লোকজন কর্তৃক আসামীদর বাড়িঘর লুটপাটের মালামালের মধ্যে একটি পাওয়ার টিলার উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার রাইয়াপুর গ্রাম থেকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, বিগত ২৯ মে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত দু’ মেম্বার প্রার্থী সমর্থকদর মধ্য নবীগঞ্জ হবিগঞ্জ সড়কে এক রক্তক্ষয়ী সংর্ঘষর ঘটনা সংঘটিত হয়। প্রতিপক্ষের লোকজন ঝুনু মিয়ার দোকানে হাৃমলা করলে এএ সংর্ঘষের সুত্রপাত ঘটে। এতে উভয় পক্ষের প্রায় অর্ধ শতাধিক লোক আহত হয়।

এ ঘটনায় উভয় পক্ষই নবীগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন। এক পক্ষের নেতৃত্ব রয়েছেন পরাজিত মেম্বার প্রার্থী এনাম উদ্দিন ও অপর পক্ষে পরাজিত মেম্বার প্রার্থী ঝুনু মিয়া। মামলার পর পরই উভয় পক্ষের বেশীর ভাগ লোকজন আদালত থেকে জামিনে আসেন। এদিকে গত ১০ জুন শুক্রবার রাতে সিলেটে চিকিৎসারত এনাম উদ্দিনর পক্ষের আহত মছদ্দর আলী বিশু (৬০) মারা যায়। এ খবর এলাকায় পৌছলে পরদিন শনিবার এনাম উদ্দিনের লোকজন আসামী ঝুনু মিয়ার বাড়িঘর হামলা ও লুটপাট করে। তারা ঝুনু মিয়ার ১টি পাওয়ার টিলার, ধান, চাল, গরু-ছাগল, হাসঁ-মুরগী, ঝুনু মিয়ার ভাড়াটিয়া স’ মিল থেকে মুল্যমান গাছ, ভ্যান গাড়ীসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এ ঘটনায় ঝুনু মিয়ার পরিবার আতংকের মধ্যে দিনাপাত করে। এ ব্যাপারে ঝুনু মিয়ার ভাবী জ্যোৎস্না বেগম বাদী হয়ে হবিগঞ্জ আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক তদন্ত পুর্বক প্রতিবেদন দয়ার জন্য ওসি নবীগঞ্জকে নির্দেশ প্রদান করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই চান মিয়া গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুর্শি ইউপির রাইয়াপুর গ্রাম থেকে উদ্ধার করেছেন। এ সময় বাড়ির মালিক এনাম উদ্দীনের লোকজনের কাছ থেকে পাওয়ারটিলারটি খরিদ করেছেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!