মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের আউশকান্দি স্কুল এন্ড কলেজে কে হচ্ছেন গভর্নিং বডির সভাপতি ?

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬

hobigonj_559উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ থেকেঃ ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে কে হচ্ছেন গভর্নিং বডির সভাপতি এনিয়ে জল্পনা কল্পনার শেষ নেই।

ইতিমধ্যে গভর্নিং বডির নির্বাচনের মধ্য দিয়ে দাতা প্রতিনিধি, স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হলেও গভনিং বডির সভাপতি ও শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা নিয়ে বর্তমান নির্বাচিত কমিটির সদস্যদের মধ্যে চলছে জোর লবিং গ্র“পিং। এনিয়ে চলছে আউশকান্দি বাজার এলাকায় দফায় দফায় বৈঠক।

সূত্রে জানা যায়, আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি হিসেবে ইতিমধ্যে যাদের নাম আলোচনায় রয়েছে তারা হলেন, গভর্নিং বডির সাবেক সভাপতি হাজী আতাউর রহমান, সাবেক ইউপি মেম্বার হাজী আব্দুর রউফ, বর্তমান কমিটির দাতা প্রতিনিধি শাহ্ মোস্তাকিম আলী প্রিন্স।

এছাড়া শিক্ষানুরাগী সদস্য পদে যাদের নাম আলোচনায় রয়েছে তারা হলেন, সহকারী অধ্যাপক রজত কান্তি দাশ, শিক্ষক বিন্দু মাধব ভট্রাচার্য্য, সাবেক শিক্ষানুরাগী সদস্য নুরুল হোসেন খাঁন ও মোঃ শওকত আলী।

গভর্নিং বডির সভাপতি ও শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করতে নির্বাচিত কমিটির সদস্যদের গ্র“পিং ও আলোচনার পাশাপাশি শিক্ষক প্রতিনিধিরাও আলোচনায় পিছিয়ে নেই। তারাও অনেকটা নিরব নিভৃতে বিদ্যালয়ের স্বার্থে চুলছেড়া বিশ্লেষন করছেন।

গর্ভনিং বডির সভাপতি পদে একাধিক ব্যক্তির নাম আলোচনায় উঠে আসায় বর্তমান কমিটির সদস্য থেকে প্রস্তাবকারী ও সমর্থনকারীর সমর্থন নিয়ে শেষ মুহুর্তে প্রার্থী হওয়া নিয়ে অনেকটা প্রশ্নবিদ্ধ হয়ে দাড়িয়েছে। কারন বহিরাগত প্রার্থীদের মধ্যে বর্তমান কমিটির সমর্থন আদায় করা খুব কঠিন মনে করছেন সচেতন মহল।

বর্তমান কমিটির দাতা প্রতিনিধি শাহ্ মোস্তাকিম আলী প্রিন্সের নাম সভাপতি পদে আলোচনায় থাকলেও তিনি শেষ মুহুর্তে ও বিদ্যালয়ের অপরাপর নির্বাচিত সদস্যবৃন্দ এবং শিক্ষক প্রতিনিধিরা প্রতিষ্ঠানের শিক্ষার মান ও উন্নয়নের স্বার্থে স্থানীয় সংসদ সদস্য ও গভর্নিং বডির সাবেক সভাপতি এম.এ মুনিম চৌধুরী বাবুকে নির্বাচিত করার উজ্জল সম্ভবনা রয়েছে বলে মনে করেছেন এলাকাবাসী ও সচেতন মহল।

অপরদিকে শিক্ষানুরাগী সদস্য পদে স্থানীয় নতুন মুখও আসার সম্ভবনা প্রবল রয়েছে বলে মনে করছেন এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!