বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের শৈলজুড়ায় এক ব্যক্তিকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে ডাকাতদল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ জুলাই, ২০১৬

৪৭৮এম এ আই সজিব ॥ হবিগঞ্জ সদর উপজেলার পুটিয়া গ্রামে বোনের বাড়ি থেকে নিজ বাড়ি ভাটি শৈলজুড়া ফেরার পথে পাচাল ও শৈলজুড়া গ্রামের মধ্যবর্তীস্থানে ডাকাতদলের হামালার শিকার হয়েছেন ছোয়াব আলী নামে এক ব্যক্তি। এ সময় ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে।

এসময় ডাকাতরা তার সাথে থাকা ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত সূত্রে জানা যায়, সদর উপজেলার শৈলজুড়া গ্রামের মৃত মরম আলীর পুত্র ছোয়াব আলী গরু কেনার জন্য তার বোনের বাড়ি থেকে ৬০ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় একদল ডাকাতদল তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে তার সাথে থাকা ৬০ হাজার টাকা ও মোবাইলটি ছিনিয়ে নেয়। এসময় শুর চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সদর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি ঘটলে দ্রত তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!