শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনায় ঈদ উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০১৬

256মোঃ রহমত আলী, ৭ জুলাই ॥ যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় মধ্য দিয়ে বিশ্ব-মুসলমানদের ধর্মীও উৎসব ইদুল ফিতর সারদেশের ন্যায় হবিগঞ্জেও উদযাপিত হয়েছে। খুশি আর আনন্দ উচ্ছাস নিয়ে শিশু-কিশোর বৃদ্ধাবনিতা ও ছোট-বড়, ধনী-গরীব সবাই সাধ্যানুযায়ী নতুন কাপড় পড়ে ঈদগা মাঠে মিলিত হন। যেন এক মিলন মেলায় পরিণত হয় পুরো ঈদগা ময়দান।

নামাজ শেষে সকলই বিশ্ব মুসলিম উম্মায়ের শান্তি, সমৃদ্ধি ও মুক্তি কামনা দু’হাত তোলে মহান রাব্বুল আলআমিনের দরবারে বিশেষ প্রর্থনা করেণ ।

হবিগঞ্জে প্রধান ঈদের জামাত সকাল ৮টায় অনুষ্টিত হয় কেন্দ্রিয় ঈদগা ময়দানে। নামাজে ইমামতি করেণ মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী। একই ময়দানে দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্টিত হয় এতে ইমামতি করেণ মাওলানা নাজমুল হোসেন। নামাজ শুরুর পূর্বেই ঈদগা ময়দানে হাজার হাজার মুসল্লিগণের সমাগম ঘটে । ধনী-গরিব সকল ভেদা-ভেদ ভূলে এক কাতারে দাড়িয়ে দু’রাকাত ঈদুল ফিতরের নামাজ আদায় করেণ। এছড়াও হবগিঞ্জ কোর্ট মসজিদ, চানমিয়া মসজিদ, সওদাগর জামে মসজিদ, চৌধুরী বাজার কেন্দীয় জামে সমসজিদসহ শহরের পার্শবর্তী এলাকায় বিভিন্ন ঈদগা, মসজিদে ঈদের জামাত অনুষ্টিত হয়।

ঈদের নামাজ শান্তি পূর্ণভাবে অনুষ্টিত হয়ার লক্ষ্যে সাথানীয় প্রশাসন নিরাপত্বা ব্যবস্থা জোরদার করতে পুলিশ মোথায়েন করা হয়েছে। তাছাড়া ঈদ উপলক্ষ্যে সারা শহর নানা সাজে সজ্জিতকরা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!