সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে গৃহবধু হোসনা হত্যাকান্ডের স্বীকারোক্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

১১৪হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া গ্রামে গৃহবধু হোসনা বেগম হত্যাকান্ডের আলোচিত ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে।

বহু অপকর্মের হোতা স্বামী হাফেজ আবু তাহের ওরফে টোক্কা মোল্লা, তার ভাবী আমেনা বেগম ও ননদ পারভিন আক্তারের উপর্যপরী ছুরিকাঘাতেই গৃহবধু হোসনা বেগমের মৃত্যু হয়।

বুধবার ( ১৩ জুলাই) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট সামশাদ বেগম এর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দির মাধ্যমে এ তথ্য দিয়েছে মামলার সাক্ষী সিএনজি চালক জুনায়েদ মিয়া।

সিএনজি চালক জুনায়েদের দেয়া জবানবন্দির বরাত দিয়ে ডিবি পুলিশ সূত্র জানায়, গত বছরের ৪ নভেম্বর দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী হোসনা বেগমকে শারিরীক নির্যাতন করে স্বামী হাফেজ আবু তাহের ওরফে টোক্কা মোল্লা।

এক পর্যায়ে সে গুরুতর আহত হোসনা বেগমকে হাসপাতালে নেবার নামে সিএনজি যোগে তেলিখাল ব্রীজের কাছে নিয়ে আসে। তখন তার সাথে ভাবী আমেনা বেগম ও বোন পারভিন আক্তারও ছিল। এ সময় তারা সকলে মিলে তেলিখাল ব্রীজের পাশে একটি নির্জন স্থানে নিয়ে হোসনা বেগমকে উপর্যপরী ছুরিকাঘাতে হত্যা করে।

এরপর হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার হোসনা বেগমকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের মা আলেছা খাতুন বাদী হয়ে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।পরবর্তীতে মামলাটির তদন্তের দায়িত্ব পান ডিবির এসআই রাজিবুল ইসলাম।

এদিকে, মামলা দায়েরের পর থেকে রহস্যজনক কারণে নিখোজ হন সিএনজি চালক সাক্ষী জুনায়েদ। দীর্ঘদিন জুনায়েদকে খোঁজাখুঁজির পর অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য তাকে সিলেটের বিশ্বনাথ থেকে আটক করে ডিবি পুলিশ। আটক অভিযানে নেতৃত্ব দেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই রাজিবুল ইসলাম ও আব্দুল করিম।

বুধবার (১৩ জুলাই) বিকেলে উল্লেখিত আদালতে তাকে হাজির করা হলে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় জুনায়েদ।

সিএনজি চালক জুনায়েদ আদালতকে জানান, মামলার সাক্ষী হওয়ার কারণে টোক্কা মোল্লা তাকে হত্যার হুমকি দেয়। যেকারণে তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান। তিনি আদালতের কাছে নিজের ও তার পরিবারের জীবনের নিরাপত্তা দাবী করেছেন। জানা যায়, মামলার প্রধান আসামী বহু অপকর্মের হোতা টোক্কা মোল্লা এখনও পলাতক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!