রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা ॥ ১০ জন আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

11734আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলার কামালপুুরের শিরকান্দি গ্রামে এক কুখ্যাত ডাকাতকে আটক করতে গিয়ে পুলিশের উপর গ্রামবাসীর হামলার ঘটনায় মহিলা পুলিশ তলব করা হয়েছে। এ ছাড়া পুলিশ বাদি হয়ে ৩১ জনের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে ওই ঘটনার জড়িত সন্দেহে এ পর্যন্ত মহিলা সহ ১০ জনকে আটক করা হয়। জানা যায়, আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের কামালপুুর শিরকান্দি গ্রামের বাসিন্দা ধনা মিয়ার পুত্র হত্যা ডাকাতি সহ একাধিক মামলায় আসামি কামাল মিয়া (২৮) কে গত মঙ্গলবার ভোর ৪ টায় আটক করতে গিয়ে পুলিশের উপর গ্রামবাসী একযোগে হামলা চালায়। ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে ৩১ জনকে আসামি করে আজমিরীগঞ্জ থানায় এসল্ট মামলা দায়ের করা হয়।

এ ছাড়া হবিগঞ্জ জেলা সদরে তলব করে মহিলা পুলিশ নিয়ে আসা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে কামালপুুরের শিরকান্দি থেকে অভিযান চালিয়ে ওই ঘটনার জড়িত সন্দেহে ১ যুবক সহ ৭ জন মহিলাকে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে একদল মহিলা পুলিশ। পরে আটককৃতদের মধ্য থেকে কিশোরগঞ্জের ইটনার মুদিরগাঁও গ্রামের ১ যুবক সহ কাকাইলছেওয়ের কামালপুুর, মনিপুর ও কালনীপাড়ার ৩ মহিলাকে ছেড়ে দেয় পুলিশ। আটককৃতরা হল, কামালপুুর শিরকান্দি গ্রামের বাসিন্দা পির আলীর স্ত্রী আউসী বেগম (৪৫), মৃত ইদ্রিছ আলীর স্ত্রী বানু বেগম (৬০), মৃত মামদ আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৫০), হারিছ মিয়ার স্ত্রী ফিরোজা বেগম (৪০)। এ ছাড়া গত বুধবার আরও ২ জনকে আটক করা হয়েছিল।

উল্লেখ্য, আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের কামালপুুর শিরকান্দি গ্রামের বাসিন্দা ধনা মিয়ার পুত্র হত্যা ডাকাতি সহ একাধিক মামলার আসামী কামাল মিয়া (২৮) কে আটক করতে গোপনসূত্রে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই আলী হোসেনের নেতৃত্বে কাকাইলছেও নৌ পুলিশসহ আজমিরীগঞ্জ থানার একদল পুলিশ গত মঙ্গলবার রাত ৩ টায় ওই গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পুলিশ জানায়, ভোর ৪ টায় তারা ওই গ্রামে পৌঁছে হত্যা ডাকাতি সহ একাধিক মামলার আসামি কামালকে আটক করতে কামালপুুরের শিরকান্দি গ্রামে অভিযান চালানোর প্রস্তুতি নেয়ার সময় আসামির স্বজনরা বিষয়টি আঁচ করতে পারে। এক পর্যায়ে তারা একজোট হয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর আক্রমণ করে। পর পু্লশি আত্মরক্ষার্থে ৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে, হামলাকারীদের ছত্রভঙ্গ করে।

উভয় পক্ষের সংঘর্ষে আজমিরীগঞ্জ থানার এসআই আলী হোসেন (৪৫) হুমায়ূন কবির (৩৮) সাইফুল ইসলাম (৪৪) কনস্টেবল জাহাঙ্গীর মিয়া (৫০) শিপন দে (২৫)জাহিদ হাসান (৩০) ও কাকাইলছেও নৌ পু্লশি ফাঁড়ির জনৈক এক কনস্টেবল আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত এসআই আলী হোসেন ও কনস্টেবল জাহিদ হাসানকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!