বুধবার, ০১ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সারাদেশে জঙ্গী হামলা ও নাশকতার প্রতিবাদে হবিগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ জুলাই, ২০১৬

2456হবিগঞ্জ প্রতিনিধি : সারাদেশে জঙ্গী হামলা ও নাশকতার প্রতিবাদে হবিগঞ্জ জেলা যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামন থেকে বের হওয়া বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বেবিষ্ট্যান গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়।

13754175_10201867024433189_5805075696045846344_n

পথসভায় সভাপতিত্ব করে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম।

 

অন্যান্যের বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, জেলা যুবলীগ নেতা আব্দুল মালেক, শওকত আকবর সোহেল, পৌর যুবলীগের সহসভাপতি শফিকুজ্জামান হিরাজ, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন তাজ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব রনি প্রমুখ।

 

সভা পরিচালনা করেন বিপুল রায়। এ ছাড়াও জেলা, পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভাপতির বক্তৃতায় আতাউর রহমান সেলিম ২০০৫ সালে দেশব্যাপী বোমা হামলা, ২১ আগষ্ট শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলা ও বৈদ্যার বাজারে কিবরিয়া হত্যাকা-সহ সম্প্রতি গুলশান এবং শোলাকিয়ায় জঙ্গী হামলার নিন্দা জানিয়ে বলেন, জঙ্গীবাদ দমনে হবিগঞ্জে প্রতিটি ওয়ার্ড, পাড়া মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করা হবে।

 

জঙ্গীদের চিহ্নিত করে আইনের হাতে তুলে দিতে হবে। যারা ইসলামের নামে মসজিদ, মন্দির ও গিজায় বোমা মেরে মানুষ খুন করে তারা কখনো ভাল মানুষ হতে পারে না। তারা ইসলামের শত্রু। তাই জনগণকে সাথে নিয়ে যুবলীগ জঙ্গীদের বিরুদ্ধে রুখে দাড়াবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!