বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ডাকাতির চেষ্টাকালে ছোরাসহ এক যুবককে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ জুলাই, ২০১৬

৭২৩৬এম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের উমেদনগরে দিনে দুপুরে শেখ রাইছ মিলের ডাকাতি চেষ্টাকালে দাড়ালো ছোরাসহ শাহীন মিয়া নামের এক যুবককে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোর্পদ করেছে জনতা। আটকৃত হলো শহরের আলম বাজার এলাকার নানু মিয়ার পুত্র।

 

 

পুলিশ সূত্র জানায়, গতকাল দুপুরে শেখ অটো রাইছ মিলে কয়েকজন যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়। বিষয়টি অবগত হয়ে রাইচ মিলে শ্রমিক ও স্থানীয় এলাকাবাসী ধাওয়া করে শাহীন মিয়াকে (২৮) আটক করে। এ সময় তার সহযোগীরা দৌড় দিয়ে পালিয়ে যায়। পরে তাকে এলাকার উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সানা উল্লাহ কাছে সোর্পদ করে। শেখ অটো রাইছ মিলের স্বত্ত্বাধিকারী শেখ তারেক উদ্দিন সুমন জানান, এলাকার কয়েকজন চিহ্নত ডাকাতরা আমাদের মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

 

 

এ বিষয়টি অবগত হয়ে মিলের শ্রমিক ও এলাকাবাসী তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এ সময় শাহীনকে আটক করা হয়। ইদকে বিকেল আটককৃত ডাকাত শাহীনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সানা উল্লা জানান, শাহীনের বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্ট রয়েছে। গতকাল তাকে ডাকাত সন্দেহে আটক করে আমাদের হাতে সোর্পদ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!