শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে চার অপহরণকারী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬

11734হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরে অভিনব স্টাইলে ঘটেছে অপহরণের ঘটনা। এ ঘটনার ২৪ ঘন্টা পর মুক্তি পণের ফাঁদে ৪ যুবককে পুলিশ আটক করতে সক্ষম হলেও অপহরণের গডফাদার রাসেল পালিয়ে গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের করিম হোসেনের পুত্র আলমগীর হোসেন ওরফে লঙ্গি মিয়া হবিগঞ্জ শহরের ২নং পুলস্থ পাসপোর্ট অফিসে আসেন।

এ সময় একদল অপহরণকারী লঙ্গি মিয়াকে একটি বিশেষ নেশা দ্রব্যের দ্বারা অজ্ঞান করে অভিনব স্টাইলে অপহরণ করে। অপহরণের পর ওই দিন গভীর রাতে লঙ্গি মিয়ার শ্যালক কাজল আহমেদ ওরফে সালামের ব্যক্তিগত মোবাইলে ০১৭৭২-৭৮৮৬৭৪ থেকে একটি ফোন আসে। এ সময় অপর প্রান্ত থেকে অপহরণকারীর পরিচয়ে লঙ্গি মিয়ার মুক্তিপণ বাবদ ২ লক্ষ টাকা দাবী করা হয়। পরে দর কষাকষির মাধ্যমে তা দেড় লক্ষ টাকায় সাব্যস্ত হয়।

অপহরণকারীরা তখন শহরের কামড়াপুর ব্রীজ এলাকায় উল্লেখিত পরিমান টাকা নিয়ে আসার জন্য বলে। কিন্তু বিষয়টি সদর থানা পুলিশকে অবহিত করেন লঙ্গি মিয়ার ভাই মালেক মিয়া।

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় অপহরণকারীদের কথামত কামড়াপুর ব্রীজ এলাকায় ফাঁদ পাতে পুলিশ। এক পর্যায়ে ৪ যুবককে হাতে-নাতে আটক করা হয়।

এ সময় অহরণকারীদের গডফাদার শহরতলীর নয়াপাতারিয়া গ্রামের লাল মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী রাসেল মিয়া আবারও মোবাইল ফোনে অপহৃত লঙ্গি মিয়াকে ফেরত দেয়ার বিনিময়ে আটককৃতদের মুক্তি দাবী করে।

এ খবর পেয়ে পুলিশ সার্কেল (দক্ষিণ) রাসেলুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ আটককৃতদের তথ্যানুযায়ী শহরতলীর মির্জাপুর গ্রামের মসজিদের সামনে সাঁড়াশি অভিযান চালায়।

অভিযানে অংশগ্রহণ করেন ওসি নাজিম উদ্দিন, এসআই মিজানুর রহমান, এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী, এসআই সুমন হাজরা, এসআই আব্দুর রহিম, এসআই একেএম রাসেল, এসআই আক্তার হোসেন, এসআই সানাহ উল্লাহসহ পুলিশের একটি বিশেষ দল।

এ সময় পুলিশ অপহৃত লঙ্গি মিয়াকে উদ্ধার করতে সক্ষম হলেও অপহরণকারীদের গডফাদার মাদক ব্যবসায়ী রাসেল মিয়া পালিয়ে যায়। পরে অপহৃত লঙ্গি মিয়াকে থানায় আটক ৪ যুবকের মুখোমুখি করা হলে শুধু মাত্র কাউছার মিয়া নামে এক যুবককে সনাক্ত করেন তিনি। যে কারণে আটক অপর ৩ যুবকের মুচলেকা রেখে তাদের নিজ নিজ অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

জানা যায়, আটক কাউছার মিয়া অপহরণকারীদের গডফাদার পলাতক রাসেল মিয়ার ভাই।

পুলিশ জানায়, রাসেল মিয়াকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, অপহৃত লঙ্গি মিয়া জানান, মুক্তিপণের জন্য তাকে শারীরিক ভাবে নির্যাতন করেছে অপহরণকারীরা। লঙ্গি মিয়াকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!