মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপ-স্বাস্থ্য কেন্দ্রে ভিটামিন-এ ক্যাপসুল শিশুদেরকে খাওয়ানো হয়েছে ॥ ৫ শিশু মৃত্যুপথযাত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ডিসেম্বর, ২০১৪

৭৮৯৬৫৪৭সংবাদদাতা : শায়েস্তাগঞ্জের কাজিরগাও উপস্বাস্থ্য কেন্দ্রে প্রসূতি মায়ের ভিটামিন ক্যাপসুল নবজাতক শিশুদেরকে খাওয়ানো হয়েছে। ক্যাপসুল খাওয়ানোর সাথে সাথেই শিশুগুলো গুরুতর অসুস্থ হয়ে পড়ে। মৃত্যু পথযাত্রী ওই শিশুগুলোকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল রবিবার দুপুরে সদর উপজেলার শায়েস্তাগঞ্জের কাজিরগাও উপ-স্বাস্থ্য কেন্দ্রে প্রসূতি মহিলারা ভিটামিন এ ক্যাপসুল খাওয়ার জন্য যান। ওই সময় উপস্বাস্থ্য কেন্দ্রে সরকারী কোন চিকিৎসক ছিলেন না। বেসরকারী এনজিও মা-মনি প্রকল্পের স্বাস্থ্য কর্মী সুফিয়া খাতুন ভিটামিন এ ক্যাপসুল প্রসূতি মহিলাদের বদলে তাদের নবজাতক শিশুদেরকে ভুলক্রমে খাওয়ান। সাথে সাথে ওই নবজাতক শিশুরা বমি করতে শুরু করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সঙ্গীতা রানীর সেলফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ সারোয়ার আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুলক্রমে মা-মনি প্রকল্পের স্বাস্থ্য কর্মী ভিটামিন এ ক্যাপসুল মায়েদের বদলে নবজাতক শিশুদেরকে খাইয়ে দেয়। তবে আশা করি কোন সমস্য হবে না। হাসপাতালের ডাক্তাররা ওই শিশুদের নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!