রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জাতীয় মৎস সপ্তাহ পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ জুলাই, ২০১৬

২৫৪৬খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ চুনারুঘাটে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ক্রেল প্রকল্পের সহযোগিতায় জাতীয় মৎস সপ্তাহ পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও পৌর শহের একটি র‌্যালী বের করা হয়। উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা আবু আসাদ ফরিদুল হকের সভাপত্বিতে ও মাঠ অফিসার আব্দুল মোছাব্বিরে পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুল হক, সমবায় অফিসার এমরানুল হক, রির্পোটার্স ইউনিটির সেক্রেটারী আবুল কালাম আজাদ, বামাকার সেক্রেটারী কাজী মাহমুদুল হক সুজন, ক্রেল প্রকল্পের সাইট অফিসার মোস্তফা হায়দার, লাইভলিহুড্ধসঢ়; ফ্যাসিলিটেটর শরীফুজ্জামান, আব্দুল্লা আল মামুন, আবু হানিফা মেহেদী, মৎস মাঠকর্মী ফরহান আহমেদ, শাহ মিজানুর রহমান, দেলোয়ার হোসেন, মুক্তাদির তালুকদার সহ ১০টি ইউনিয়নের মৎসজীবী প্রমুখ। সভায় জাতীয় মৎস সপ্তাহ ২০১৬ উদ্ভোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!