রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নিজে ছেলেকে অত্মগোপন রেখে অপহরন মামলা দিয়ে ফাসাতে গিয়ে নিজেরাই এখন শ্রী-ঘরে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ জুলাই, ২০১৬

৬৩৫চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে নিজের ছেলেকে আত্মগোপন করে অপহরণ মামলার নাটক সাজিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেরাই এখন ফেঁসে গেছেন। গত মঙ্গলবার গভীর রাতে চুনারুঘাট থানার এসআই কবির হোসেন ভুইয়া উপজেলা দেওরগাছ ইউনিয়নের লক্ষীপুর গ্রামের অপহ্নতার মা সৈয়দা খাতুন, বোন তানহা আক্তার ও বোন জামাই মাদ্রাসার শিক্ষক মোজাহিদ হোসনেকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে থানায় নিয়ে আসলে আসল রহস্য বের হয়।

অপহ্নতার মাতা জানিয়েছেন, তার ছেলে মাহফুজুর রহমানকে ঢাকার নারায়নগঞ্জে এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করে রেখে তার পিতা জমরুত মিয়াকে দিয়ে অপহরন মামলা দায়ের করেন। মামলায় একই এলাকার সিরাজুল ইসলাম, ফারুক মিয়া, জিল্লুর রহমান, আঃ হাই, জুনেদ মিয়া, জিতু মিয়া আল আমিনসহ ৯জনকে আসামী করেন।

৭৪২৫
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, উপজেলা লক্ষীপুর গ্রামের অপহরনের ঘটনাস্থলে তদন্ত গিয়ে দেখতে পায় জমরুত মিয়া ও তার স্ত্রীর বড় ভাই জাহেদ এর সাথে জমিজমা নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে দু’পক্ষের মাঝে মামলা মকদ্দমাও চলছিল। ওই মামলার স্থানীয় মুরুব্বীয়ানরা স্বাক্ষী হওয়ায় সুনামধন্য ব্যক্তিদের বিরুদ্ধে অপরহরেন মামলা দায়ের করেন।

অপহরন মামলা তদন্ত করতে গিয়ে পুলিশ প্রকৃত ঘটনা বের হয়ে আসে। স্বাক্ষীদের হয়রানী করতে গিয়ে নিজের ছেলেকে আত্মগোপন রেখে গত ১০মে চুনারুঘাট থানায় একটি জিডি এন্টি দায়ের করে। পরে গত ৭জুন একই এলাকার সিরাজুল ইসলামসহ ৯ জনের বিরুদ্ধে হবিগঞ্জ কোর্টের (০২-১২৭) ধারায় একটি মামলা দায়ের করেন। অপহরনের বিষয় নিয়ে স্থানীয় পত্রিকার বেশ কয়েকবার সংবাদও প্রকাশ করলে বিষয়টি চুনারুঘাট জুড়ে আলোচনা সমালোচনা সৃষ্টি হয়।

সম্প্রতি দেশ জুড়ে জঙ্গী নাশকতায় জড়িত নিখোজ ছেলে মেয়েদের তালিকা প্রস্তুত করছে পুলিশ। মাহফুজ প্রকৃত পক্ষে অপহ্নত না কি জঙ্গিদের সাথে যোগদান করেছে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে পুলিশ প্রকৃত ঘটনা উদ্ধার করতে গিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালায়।

পুলিশ অপহ্নত মাহফুজের সাথে তার মা সৈয়দা খাতুন, বোন তানহা আক্তার ও বোনের জামাইসহ অজ্ঞাত অনেকের সাথে মোবাইলে যোগাযোগ করে। পুলিশ কললিস্টের সুত্র ধরে অপহ্নতার মা, বোন ও দুলাভাইকে আটক করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করতে সক্ষম হয়। অপহ্নরিত মাহফুজ ও তার পিতা জমরুত মিয়া পলাতক রয়েছে।

পুলিশ জানায়, অপহ্নতা মাহফুজের মা ও বোন এবং বোন জামাই এর নিকট থেকে অপহরনের বিষয়টি স্বীকার করেছে। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!