মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ এর জঙ্গি বিরোধী সমাবেশে এমপি আবু জাহির ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকল মানুষকে সতর্ক ও সজাগ থাকতে হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০১৬

৮৩২৫এম এ আই সজিব ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জঙ্গিবাদকে না বলুন। আর জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন ঘরে তুলুন। গতকাল শুক্রবার পবিত্র মদীনা মনোয়ারা ও শোলাকিয়া ঈদগাহসহ দেশের বিভিন্ন স্থানে বোমা হামলা ও জঙ্গি হামলার প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ হবিগঞ্জের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, ইসলাম জঙ্গিবাদকে সমর্থন করে না। সমাজের কিছু বিপথগামী মানুষ আমাদের যুব সমাজকে ভুল বুঝিয়ে জঙ্গিবাদের মতো জঘন্য কাজে জড়াতে চায়। এ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, এর বিরুদ্ধে আমাদের আলেম সমাজকে গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। তাহলে সরকার সহজেই জঙ্গি দমনে পুরোপুরি সফল হতে পারবে।

এমপি আবু জাহির আরও বলেন, পবিত্র মদিনা শরীফে সন্ত্রাসীরা বোমা হামলা করে প্রত্যেক ঈমানদার মুসলামানের অন্তরে আঘাত করেছে। যারা ইসলামের নাম নিয়ে সন্ত্রাসী কাজ করে তারা প্রকৃত মুসলমান নয়।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যলয়ে সামনে নিমতলায় আলহাজ্ব মোঃ রইছ মিয়ার সভাপতিত্বে সহস্রাধিক জনতার অংশগ্রহণে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার ও মাওলানা কাজী এমএ জলিলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান আউয়াল, হবিগঞ্জ আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ফারুক মিয়া, শাহপরান মাদ্রাসার সুপার মাওলানা মহিউদ্দিন আহমেদ, কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের খতিব মুফতি আব্দুল মজিদ পিরিজপুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাওলানা ফরিদ আহমদ, মাওলানা আব্দুল মুছাব্বির, মাওলানা আব্দুস সহিদ, মাওলানা কাজী নাজমুল হোসেন, মাওলানা মুফতি আলমগীর হোসেন, মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, হাফেজ এবাদুল হক চৌধুরী, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা তৈয়ব আলী, মোঃ নুরুল আমীন ওসমান, মাওলানা আমিনুল হক, মাওলানা আবুল বাশার, মাওলানা ফরিদ উদ্দিন মাসুদ প্রমূখ। সমাবেশে বক্তারা জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান। পরে বিশ্ব মুসলিমের শান্তি কামনা করে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!