বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মৌলভীবাজার প্রেসক্লাবের আয়োজনে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০১৬

1বদরুল আলম চৌধুরী ।। মৌলভীবাজার শহর গ্রামে ঐক্য গড়ুন জঙ্গিবাদ প্রতিরোধ করুন” এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার প্রেসক্লাব জঙ্গিবাদ রিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৩ জুলাই (শনিবার) সকাল ১১ ঘটিকায় প্রেসক্লাব প্রাঙ্গনে প্রায় দুই ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রাধাপদ দেব সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান, সহযোগী অধ্যাপক শাহ আবাদুল ওয়াদুদ, মৌলভীবাজার সরকারী কলেজের সহযোগী অধ্যাপক রফি উদ্দিন নিজাম, সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব, সরওয়ার আহমদ, নজরুল ইসলাম মুহিব, সালেহ এলাহী কুটি, পান্না দত্ত, উদিচি শিল্পী গোষ্ঠীর সভাপতি ডাডলি ডেরিড পেন্টিস সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কতিক সংগঠনের নেতৃবৃন্দ।
86
বক্তারা গুলশান হলি আর্টিজান বেকারী ও শোলাকিয়ায় জঙ্গি হামলাকারীদের প্রতি তীব্র নিন্দা জানান এবং এর সাথে সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

যাদের মদদে ও অর্থায়নে জঙ্গি বাদের উত্থান ঘঠছে তাদের বিরোধে স্বোচ্ছার হওয়ার আহবানও জানান বক্তারা।

7
মানববন্ধনে মৌলভীবাজার টিভি জানালিষ্ট এসোসিয়েশন, উদীচী শিল্পীগোষ্ঠি, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষক-শিক্ষার্থী, মৌলভীবাজার সরকারি কলেজের বি এনসিসি প্লাটন মনববন্ধনে অংশ গ্রহন করেন। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ মানববন্ধনে অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!