মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারগনদের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জুলাই, ২০১৬

খন্দকারIMG_20160725_191651 অালাউদ্দিন, চুনারুঘাট থেকে : চুনারুঘাটে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগনের সংবর্ধনা প্রদান ও বিশেষ অাইন শৃংঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় থানা হল রুমে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি উদ্যোগে ও চুনারুঘাট থানার অায়োজনে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা  অনুষ্ঠানে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তীর সভাপতিত্বে ও ওসি (তদন্ত) ইকবাল হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিল সুপার (এসপি) জয়দেব কুমার ভদ্র।

বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ অাবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান অালহাজ্ব লুৎফুর রহমান মহালাদার, পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, ইউএনও জামিল অাহমেদ, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক পিপি মোঃ অাকবর হোসেন জিতু, সচিব পনয় পাল।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নব- নির্বাচিত চেয়ারম্যান দেওরগাছ ইউপির চেয়ারম্যান শামছুন নাহার, সাটিয়াজুরী অাব্দর রশিদ, শানখলা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার, ইউপি সদস্য চান্দা অালী, পৌর কাউন্সলর তাজুল ইসলাম কাজল,  নিপৃন পালসহ উপজেলার ১০ টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!