শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সৈয়দ সঈদ উদ্দিন কলেজকে জাতীয়করণের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬

Madhabpur pic-28-07-2016এম. এ কাদের : হবিগঞ্জের মাধবপুর উপজেলার সৈয়দ সঈদ উদ্দিন ডিগ্রী কলেজকে জাতীয়করণের দাবীতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন ও সচেতন ছাত্র সমাজের ব্যানারে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন ও সড়ক অবরোধ অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের কলেজ ক্যাম্পাস সংলগ্ন এলাকায় সহস্রাধিক ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। সড়ক অবরোধে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান।

এ সময় ঘন্টাব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। ফলে সহ¯্রাধিক যান বাহন আটক পড়ে। অবরোধে আটকা পড়ে সাবেক হুইপ উপাধ্যক্ষ আব্দুস সহিদ, এম.পি।

এ সময় অবরোধকারীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন সার্বিক মানদন্ডে সৈয়দ উদ্দিন কলেজ জাতীয় করণে উপযুক্ত। তাই উক্ত বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে আশ্বস্থ করে অবরোধ প্রত্যাহারের অনুরোধ করলে অবরোধকারী তার আশ্বাসের ভিত্তিতে আজকের জন্য অবরোধ প্রহ্যাতার করে। তাদের দাবী আদায় না হলে পরবর্তিতে আরো কঠোর কর্মসূচী নেওয়া হবে।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি সাব্বির হাসান, উপজেলা ছাত্রলীগ সেক্রেটারী শহিদুল হক শান্ত, ছাত্রলীগ নেতা সাকিবুল আলম, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম শাহীন, শাহীনুর রহমানসহ সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য যে গত মে মাসে সারাদেশের প্রস্তাবকৃত তালিকা যাচাই বাছাই শেষে প্রধান মন্ত্রীর কার্যালয় হতে জাতীয়করনকৃত প্রতিষ্টানের যে তালিকা প্রকাশিত হয় সেই তালিকায় ১৫৫নং ক্রমিকে উক্ত কলেজের নাম ছিল।

পরবর্তিতে ৩ জুলাই চুড়ান্ত অনুমোদনের জন্য প্রেরিত তালিকা হইতে সৈয়দ সঈদ উদ্দিনের নাম বাদ দিয়ে অন্য একটি কলেজের নাম অন্তর্ভূক্ত করায় শিক্ষার্থী ও এলাকাবাসি আন্দোলন কার্যক্রম চালিয়ে যাবে বলে জানালেন কলেজ কর্তৃপক্ষ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!