শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বিএনপির সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা শফিকুল হোসাইন চৌধুরীকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ জুলাই, ২০১৬

896মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার ও শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল হোসাইন চৌধুরীকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা সাহেব বাড়ী ঈদগাঁ মাঠে তার নামাযে জানাযা অনুষ্টিত হয়। এর আগে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন গার্ড অব অনার প্রদান করেন।

৮৭৪

জানাযার নামাযে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাবেক পিপি দেওয়ান মউসুদ চৌধুরী, নুরপুর ইউ/পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া বেলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ গ্রহন করেন।

উল্লেখ্য যে মোঃ শফিকুল হোসাইন চৌধুরী (৭৮) শনিবার সকাল সাড়ে ৮টায় অসুস্থ্য জনিত কারনে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালি………রাজিউন ) বিকালে ঢাকা থেকে তার লাশ গ্রামের বাড়ী সুরমা সাহেব বাড়ীতে আনা হলে হাজার হাজার মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হয়। সেখানে তার শুভাকাংখি ও আতœীয়স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলেসহ অসংখ্য আতœীয়স্বজন রেখে গেছেন।

সংসদ সদস্যদের শোক
হবিগঞ্জ-৪(মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী শফিককুল হোসাইন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসম্পপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

পৌর মেয়রের শোক

মাধবপুর পৌরসভার মেয়র হিরেন্দ্র লাল সাহা শফিকুল হোসাইন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসম্পপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

বিএনপির শোক

মোঃ শফিকুল হোসাইন চৌধুরী’র মৃত্যুতে হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল, সহসভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান, উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী মাষ্টার,সাধারন সম্পাদক সামসুল ইসলাম কামাল, পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সোহাগ, সহসাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন, উপজেলা যুবদলের সভাপতি এনায়েতউল্লাহ, সাধারন সম্পাদক কবির চৌধুরী, পৌর যুবদল সভাপতি হাজী ফিরোজ,সাধারন সম্পাদক বাবুল হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহম্মদ রফিক, ছাত্রদল নেতা ফরাশউদ্দিন পিন্টু, এমদাদুল হক সুজন,পৌর ছাত্রদল আহবায়ক আলমগীর কবির,যুগ্ম আহবায়ক আল মামুন গভীর শোক প্রকাশ করেছেন।

মুক্তিযোদ্ধা সংসদ
হবিগঞ্জ মুক্তিযোদ্ধ সংসদের কমান্ডার আলহাজ্ব মোহাম্মদ আলী পাঠান, উপজেলা কমান্ডার মোঃ নুরুল ইসলাম, ডেপুটি কমান্ডার আব্দুল মালেক মধু গভীর শোক প্রকাশ করে শোকসম্পপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!