শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সরকারী কলেজসহ বিভিন্ন স্কুলে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ আগস্ট, ২০১৬

indexখন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ সরাদেশের ন্যায় চুনারুঘাটে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও নাশকতা বিরোধী মানববন্ধন ও সমাবেশ করেছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চুনারুঘাট সরকারী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শিক্ষক ও শিক্ষার্থীরা স্বস্ব বিদ্যালয়ের সামনে এবং সড়কে এসব মানববন্ধন কর্মসূচী পালন করে। উপজেলার নরপতি আদর্শ উচ্চ বিদ্যালয়, অগ্রী উচ্চ বিদ্যালয়,চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, ডিসিপি হাই স্কুল,গাজীপুর স্কুল এন্ড কলেজ, আমুরোড স্কুল এন্ড কলেজে এবং রানীগাও মাসুদ চৌধূরী স্কুল এন্ড কলেজে ছাড়া উপজেলার শতাধিক প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসার শিক্ষার্থীরা এ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনের বক্তব্য রাখেন, চুনারুঘাট সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত কুমার পাল, উপাধ্যক্ষ মোঃ হারুন মিয়া, প্রভাষক আবু তাহির, আরসাদ আহমেদ মিহাদ, রবিউল হোসেন, আনিসুর রহমান, জলিলুর রহমান, রিপন মিয়া, জেসমিন আক্তার, শিক্ষার্থীর পক্ষে বক্তব্য রাখেন, কলেজের ছাত্র ও ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার, ছাত্রলীগ নেতা হিরন, নজরুল ইসলাম, শামীম,জাহাঙ্গীর তরফদার, শারমীন, জেসমিন, নাজমা, সাদিয়া জাহান,পপিসহ আরোও অনেকইে।

মানববন্ধনে বক্তারা তাদের নিজ নিজ প্রতিষ্ঠানে কোন ভাবেই জঙ্গিবাদের আশ্রয় প্রশয় না দেওয়া এবং দেশথেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা নির্মুলে অঙ্গীকার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!