বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারঘাটে কওমী মাদ্রাসা পরিষদের সন্ত্রাস বিরোধী মানব বন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ আগস্ট, ২০১৬

৭৮চুনারুঘাট(হবিগঞ্জ) প্রতিনিধি: গুলশান হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী জঙ্গি কর্তৃক বাংলাদেশী ও বিভিন্ন দেশের নাগরিকদের হত্যা ও ঢাকার কল্যাণপুরে সন্ত্রাসী জঙ্গিরা পুলিশের বিশেষ বাহিনী কর্তৃক নিহত হওয়ার পর সারাদেশে সরকারী,বেসরকারী ও সকল শিক্ষা ও অন্যান্য প্রতিষ্ঠানের উদ্যোগে সন্ত্রাসী জঙ্গীদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি হয়। এরই ধারা বাহিকতায় ৭আগষ্ট রোববার কওমী মাদ্রাসা পরিষদ চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে “সন্ত্রাস, জঙ্গীবাদ ও গুম হত্যার প্রতিবাদে ” চুনারুঘাট সদরে চুনারুঘাট উপজেলার কওমী মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও সর্বসাধারণদের নিয়ে বিশাল মানব বন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

চুনারুঘাট শামছুল উলূম মাদ্রাসার মুহতামিম মাওঃ জহুর আলী’র সভাপতিত্বে ও মাওঃ আজিজুর রহমান এর পরিচালনায় উক্ত আয়োজনে বক্তব্য রাখেন- মাওঃ মোহাম্মদ আলী, মাওঃ আজিজুল হক, মাওঃ আব্দুল কদ্দুছ নোমান, মাওঃ আব্দুল কাইয়ূম, মুফতি হারুনুর রশীদ, মাওঃআইয়ূব আলী ও আলহাজ্ব ছুরুক আলী মীর। বক্তারা বলেন-” ইয়াহুদী-নাসারাদের চক্রান্তে ইসলামকে কলুষিত করার জন্য বাংলাদেশ ও বিশ্বে হত্যা ও সন্ত্রাসী কার্যক্রম হচ্ছে, যা কোরআন-সুন্নাহ বিরোধী।

একশ্রেণী হীন উদ্দেশ্যে কওমী আলেম-উলামাদের প্রতি অপবাদ আরোপ করতে চায়। যা সর্বদাই মিথ্যা প্রমাণীত”। বক্তারা আরো বলেন,“সমাজে ইসলামের প্রকৃত শিক্ষার অভাব এবং তা নামানার কারণেই সন্ত্রাস ও হত্যা সংগঠিত হচ্ছে। কোরআন- সুন্নাহ’র শিক্ষার মাধ্যমেই পরিপুর্ণভাবে সন্ত্রাস ও হত্যা নির্মুল সম্ভব”।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, মাওঃ আঃ রশীদ, ইমাম আবু তাহের ভূইয়া, মুফতি লুৎফুর রহমান, সাবেক চেয়ারম্যান হুসাইন আলী রাজন, আঃ সালাম তালুকদার,আঃ হাশিম মেম্বার, মুফতি হাম্মাদুর রহমান, মাস্টার নুরুল হক, মাওঃহাফেজ আঃ ওয়াজেদ, মিজানুর রশীদ চৌধুরী, মাওঃ মোহাম্মদ আলী শ্রীকুটা, মাওঃ মোশাহিদ, মাওঃ হাফিজুর রহমান, মাওঃ হাবিবুর রহমান, হাফেজ লোকমান আহমদ, ক্বারী জালাল উদ্দীন প্রমুখ। বাংলাদেশ ও বিশ্ব মুসলমানদের শান্তি ও সমৃদ্ধি কামনা করে সভাপতির মোনাজাতের মাধ্যমে মানব বন্ধনের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!