সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৩০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬

8796

মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের বাহুবল উপজেলায় হাফিজপুর নামক স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। আহতদেরকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
745

মঙ্গলবার বিকাল ৩ টা ৪৫ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে এনা পরিবহণে একটি বাসে বিদেশী যাত্রী ছিল বলে জানায় পুলিশ। স্থানীয় সূত্র জানায় , সোমবার বিকালে গুড়িগুড়ি বৃষ্টর মধ্যে সিলেটগামী এনা বাস (ঢাকা মেট্রো চ- ১৪-৭৪৫৬) আরেকটি ট্রাককে (ঢাকা মেট্রো ড-১৪- ৩২১৭) ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই একটি ডায়না গাড়ীর (ঢাকা মেট্রো ১৬-৮০৯৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

759

এদিকে মহাসড়কে মুখোমুখি সংঘর্র্ষ দেখে বাসের পিছন থেকে আসা দুই প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-৩৫-২৩০০), (ঢাকা মেট্রো গ০৩৭-৮২২৭) মধ্যে সংঘর্ষ হয়। এসময় আরেকটি ট্রাক ( ঢাকা মেট্রো ড-১১- ২৫৬৩) এসে কারের পিছন দিকে ধাক্কা দেয়।

 

এতে কার দুইটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় লোকজন ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করে। এসময় মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘন্টা বন্ধ থাকার পর শায়েস্তাগঞ্জ থানা হাইওয়ে পুলিশের সার্জেন্ট শক্তি দাস হালদার একদল পুলিশ নিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জাকির হোসেন দৈনিক শায়েস্তাগঞ্জকে বিষয়টি নিশ্চিত করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!