বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ১৫ হাজার বেকার যুবক যুবতীদের প্রশিক্ষণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ আগস্ট, ২০১৬

456হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর ৫টি ট্রেডে প্রায় ১৫ হাজার বেকার যুবক ও যুবতীদের প্রশিক্ষণ দিয়েছে। এর মধ্যে প্রায় ৮হাজার প্রশিক্ষিত যুবক-যুবতী আত্নকর্মসংস্থানের সুযোগ পেয়েছে।

আন্তির্জাতিক যুব দিবস ২০১৬ উপলক্ষে হবিগঞ্জে ২ শতাধিক যুবক ও যুবতীর মাঝে সনদ বিতরণ অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

শুক্রবার জেলা যুব উন্নয়ন অধিদপ্তর হল রুমে দিবসটি পালন উপলক্ষে এক অনুষ্ঠানে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির উপস্থিত ছিলেন অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রুকন উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ ফখর উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক হাবিবা রওশন জাহান প্রমুখ বক্তব্য রাখেন।

সংসদ সদস্য বলেন, সরকার যুবক-যুবতীদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে কাজ করছে। তাই যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে সারাদেশে যুবক-যুবতিদের বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার পরিকল্পনা বাস্তবায়নই আজ আমাদের লক্ষ্য। নারী পুরুষের সমতা আনার জন্য দেশে ন্যাশনাল সার্ভিস চালু করা হয়েছে। যার ফলে বহু বেকার যুবক যুবতির কর্মসংস্থান হয়েছে।

আবু জাহির এমপি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে রুপান্তর হয়েছে। কেউ আর বাংলাদেশকে গরীব বলে উপহাস করতে পারবে না। পুরোপুরিভাবে নারী পুরুষের ক্ষমতার সমতা আনা সম্ভব হলে দেশে নারী নির্যাতন থাকবে না। নারী পুরুষ সবাই শান্তিতে বসবাস করার সুযোগ লাভ করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!