সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কলেজ জাতীয় করনের দাবিতে ঢাকা সিলেট মহাসড়ক দুই ঘন্টা অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ আগস্ট, ২০১৬

741মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে কলেজ জাতীয় করনের দাবিতে ঢাকা সিলেট মহাসড়ক দুই ঘন্টা অবরোধ করে রাখে ছাত্র-ছাত্রীরা।

রোববার সকালে উপজেলার সৈয়দ সঈদ উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র ছাত্রীরা অবরোধ করে রাখে। দুপুর সাড়ে ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখা হয়।

এ সময় শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। তাদের সাথে যোদ দেন বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক দলের সদস্যরা।
অবরোধ চলাকালে শিক্ষার্থীরা সৈয়দ সঈদ উদ্দিন কলেজ জাতীয় করনে বাদ পড়ল কেন জানতে চেয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। ছাত্র- ছাত্রীরা বিভিন্ন রকম প্লে কার্ড রাস্তায় প্রচন্ড রোদে দাড়িয়ে প্রতিবাদ করে।

খবর পেয়ে মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) সাজেদুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। অবরোধ চলাকালে উপজেলা নিবার্হী কমর্ককর্তা এই রাস্তা দিয়ে যাবার সময় কয়েকজন শিক্ষার্থী রাস্তায় শুয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তার গাড়ী আটক করে।

পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম গাড়ি থেকে নেমে ছাত্র- ছাত্রীদের উদ্দেশ্যে বলেন এই বিষয়টি সরকারের উচ্চ পর্যায়ে জানানোর আশ্বাসের প্রেক্ষিতে ছাত্র- ছাত্রীরা দুপুর দেড়টার দিকে অবরোধ প্রত্যাহার করে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাব্বির হাসান, জামাল উদ্দিন, মনির হোসেন, হৃদয় পাঠান উজ্জল, শাহ মোঃ টিপু, সাইফুল ইসলাম শাহীন, সাকিবুল আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!