সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পূর্ব শত্র“তার জের ধরে একেই পরিবারের মাতা ছেলে কন্যাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬
Exif_JPEG_420

Exif_JPEG_420

Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আব্দাছালিয়া গ্রামের মনির উদ্দিনের স্ত্রী মোছাঃ পারুল আক্তার ও তার ছেলে সচিব (৯), শরিফা (১১), কে পূর্ব শত্র“তার জের ধরে দা দিয়ে কুপিয়ে মাথায় রক্তাক্ত জখম করেছে একদল দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যা ৭টার দিকে আব্দাছালিয়ার পারুল আক্তারের নিজ বসত বাড়ীতে এ ঘটনাটি ঘটে এক পর্যায় বাতিজা শফিক উদ্দিনের সাথে কথা কাটা কাটি হয় পারুল আক্তারের কন্যা শরিফার সাথে ।

এ সময় পারুল আক্তার বাধা দিতে আসলে তার বসত বাড়ী উঠানে পারুল আক্তারের ভাসুর সুমন মিয়া, বাতিজা শফিক উদ্দিন, সাইফ উদ্দিন সহ তার সহযোগীরা ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্তরা একই পরিবারের মাতা-ছেলে-কন্যাকে পূর্ব বিরোধের জের ধরে উত্তেজিত হয়ে দা দিয়ে পারুল আক্তারের মাথায় কুপিয়ে ও তার ছেলে-কন্যাকে বেরদরক পিটিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আহত পারুল আক্তরের আত্ম চিৎকারে আশপাশের স্থানীয় লোকজনরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পারুল আক্তার জানান, উপজেলার মিরাশী ইউনিয়নের আব্দাছালিয়া একই গ্রামের পিতা রফিজ উদ্দিনের পুত্র সুমন মিয়া (৪০), আফিল উদ্দিন (৫০), শফিক উদ্দিন (২৬), সাইফ উদ্দিন (২০) পূর্ব শত্র“তার জের ধরে তাদের দেশীয় অস্ত্রশস্ত্র ও দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায় দুর্বত্তরা। দুর্বত্তদের হামলায় গুরুত্বর আহত হয় একই পরিবারের তিন জন।

এ ব্যাপারে পারুল আক্তারের স্বামী মনির উদ্দিন বাদী হয়ে ৩/৪ কে আসামী করে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

আপর দিকে চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউয়িনের বাসুল্লা গ্রামের মৃত আঃ হাসেমের পুত্র মোঃ ছমির হোসেন (৪৫) কে জমি জমা বিরুদ্ধের জের ধরে দুবর্ৃৃত্তদের দায়ের কুপে বাম হতের কুনুর উপরে গুরুত্বর আহত হয় ছমির হোসেন।

Exif_JPEG_420

Exif_JPEG_420

জানা যায়, গত কাল সকাল ৯টার দিকে বাসুল্লা গ্রামে এ ঘটানটি ঘটে। আহত ছমির হোসেনের আত্ম চিৎকারে স্থানিয় এলাকা বাসীরা উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেছে।

আহত ছমির হোসেন জানান উপজেলার বাসুল্লা একই গ্রামের মৃত আকবর হোসেনর পুত্র মোঃ আলী হোসেন (৫০) আলী হোসেনের পুত্র সিলন মিয়া (২২) সহ দুর্বৃত্তদের দেশী আস্ত্রসস্ত্র হামলায় গুরুত্বর আহত হয় ছমির হোসেন বাদি হয়ে দুইজনকে আসামি করে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!