সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আমেরিকায় গুলিতে নিহত ইমাম আলাউদ্দিনের দ্বিতীয় পরিবারের খবর কেউ রাখেনি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ আগস্ট, ২০১৬

Photo- Chunarughat-17-8-16চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোছাপাড়া গ্রামের ইমাম মাওলানা আলাউদ্দিন আকনজি আমেরিকার নিউইয়র্কে দূর্বৃত্তদের গুলিতে নিহত হওয়ার ৩দিন পরও তার দ্বিতীয় স্ত্রী চুনারুঘাট উপজেলার পশ্চিম দেওরগাছ গ্রামের মৃত আঃ মতিন আশুর মেয়ে কুলসুমা বেগম (৪২) ও তার ৩সন্তানের খবর কেউ নেয়নি।

এমনকি বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বিমানযোগে আমেরিকা থেকে নিহত মাওলানা আলাউদ্দিন আকনজির লাশ ঢাকার আন্তর্জাতিক হযরত শাহজালাল বিমান বন্দরে পৌছবে পরে ওইদিন বিকাল সাড়ে ৩টায় হবিগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার নামাজের জানাযা অনুষ্টিত হবে। তার সর্বশেষ নামাজের জানাযা বিকাল সাড়ে ৫টায় চুনারুঘাট উপজেলার আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবার পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এসবের কোনো খবর নিহত মাওলানা আলাউদ্দিন আকনজির দ্বিতীয় স্ত্রী কুলসুমা বেগম ও তাদের ঔরসজাত সন্তান শাহ জান্নাতুল ফেরদৌস ইমা আকনজি (১৫), শাহনূর উদ্দিন আকনজি (১২), শাহ কফিল উদ্দিন আকনজি (৭) জানেন না। নিউইয়র্কে গুলিতে নিহত মাওলানা আলাউদ্দিনের মৃত্যুর মিডিয়া ও ফেইসবুকের কল্যাণে তার দ্বিতীয় পরিবার খবর পেলেও আলাউদ্দিনের পরিবার থেকে তাদেরকে কোনো খোজ খবর না দেয়ায় তাদের ভবিষৎ অনিশ্চিত হয়ে পড়েছে।

সরজমিনে বুধবার দুপুরে চুনারুঘাট উপজেলার পশ্চিম দেওরগাছ গ্রামের নিহত মাওলানা আলাউদ্দিনের দ্বিতীয় স্ত্রী কুলসুমা বেগমের বাড়িতে গেলে দেখা যায় কান্নার রোল। যেন তাদের আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারী হচ্ছে। কান্না জড়িত কন্ঠে কুলসুমা বেগম জানান আমার স্বামীর মৃত্যুর খবর আমিও আমার সন্তানদের জানার অধিকারওকি নেই।

তিনি আরও বলেন, তার স্বামী প্রতিমাসে ২০হাজার টাকা করে পাঠতেন। তাদিয়ে সংসারের খরচ চলত। ২ছেলে ও ১মেয়ের আশা ছিল বাবা এবার তাদের সঙ্গে ঈদ করবেন। এখন পরিবারের প্রধান ব্যক্তিকে হারিয়ে অসহায় হয়ে পড়েছেন তারা।

উল্লেখ্য যে, ১৮ বছর আগে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ জামে মসজিদের ইমাম ছিলেন আলাউদ্দিন। এ সময় তিনি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পশ্চিম দেওরগাছ গ্রামের আঃ মতিন আশুর মেয়ে কুলসুমা বেগমকে বিয়ে করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!