সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইমাম আলাউদ্দিন আখনজি হবিগঞ্জ ও চুনারুঘাটে পৃথক জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বাক্সবন্দি হয়ে চির নিদ্রায় শায়িত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬

২৫খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আততায়ীর গুলিতে নিহত ওজোনপার্ক আল ফোরকান মসজিদের খতিব ও আলেমীদীন মাওলানা শাহ আলাউদ্দিন আখনজী (৫২) গোছাপাড়ার নিজ বাড়ির পাশেই শাহ শামছুদ্দিন মাদ্রসা সামনে চির নিদ্রায় হয়ে শায়িত হলেন। গতকাল বিকাল সাড়ে ৫টায় চুনারুঘাট উপজেলার আমুরোড ঈদগা মাঠে তৃতীয় ও শেষ জানাজা শেষে তাকে একটি বিশেষ বাক্সবন্দি করে দাফন করা হয়। এর পুর্বে সকাল সাড়ে ৮টায় এমির্যাশটস এর একটি ফ্লাইটে নিহতের লাশ তার ছেলে মেয়ে ও স্ত্রী দেশে নিয়ে আসেন। হযরত শাহজালাল (রঃ) বিমানন্দর থেকে লাশ নিয়ে যাওয়া হয় সরাসরি হবিগঞ্জের বড় ছেলের বাসায়। সেখানে লাশ পৌছলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। আত্বীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। বিকেল সাড়ে ৩টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগা মাঠে তার দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখান থেকে সরাসরি লাশ আনা হয় চুনারুঘাটের গোছাপাড়া আখনজি বাড়িতে।

এসময় তাকে একনজর দেখার জন্য উপজেলাসহ বিভিন্ন জেলা থেকে হাজার হাজার মানুষের ঢল নামে। আত্বীয় স্বজনও শোকাহত মানুষের কান্নায় গোছাপাড়ার বাতাস ভারী হয়ে উঠে। বিকাল ৫টায় লাশ নেওয়া হয় আমুরোড ঈদগা মাঠে।
২৪
জানাজায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, আহলে সুন্নাতওয়াল জামাত কেন্ত্রীয় নির্বাহী চেয়ারম্যান আল্লামা আব্দুল করিম সিরাজনগরী, ইসলামি ফ্রন্ট’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আলহাজ্ব মাওলানা সোলাইমান খান রাব্বানী,চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেন জিতু, পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, ইউপি চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, মৌলভীবাজার জেলা সুন্নাত ওয়াল জামাতের সহ-সভাপতি মাওলানা আঃ মুহিদ হাসানী. আহলে সুন্নাত ওয়াল জামাতের চুনারুঘাট সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, আহম্মদাবাদের ইউপি চেয়ারম্যান আলাহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিব, রির্পোটার্স ইউনিটির সভাপতি নূরুল আমিন, সেক্রেটারী আবুল কালাম আজাদ, সাংবাদিক এসএম সুলতান খান সহ ৫ সহস্রাধিক মুসুল্লীগণ জানাজায় অংশগ্রহণ করেন। নামাজে জানাজা পড়ান তার ছোট ভাই শাহ জালাল উদ্দিন আখনজি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!