সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কোকোর দাফন হবে বনানীতে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

৬৯৫৮৭৪
ডেস্ক:বনানীর সেনা কবরস্থানে দাফন করা হবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ।

রোববার রাতে চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল বাংলামেইলকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মালয়েশীয় এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আরাফাত রহমান কোকোর মরদেহ ঢাকায় পৌঁছুবে। মঙ্গলবারই তাকে দাফন করা হবে।

কোথায় দাফন করা হবে জানতে চাইলে তিনি বলেন, এখনো সিদ্ধান্ত হয়নি। তবে বনানীর সেনা কবরস্থানে দাফন করা হতে পারে। এজন্য সোমবার আবেদন করা হবে।

শনিবার দুপুরে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো।

রোববার বাদ জোহর দেশটির রাজধানীর কুয়ালালামপুরে জাতীয় মসজিদ নিগারায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজায় মালয়েশলীয় বিএনপি নেতারাসহ প্রবাসী বাংলাদেশিরাও অংশ নেন। জানাজার পর কোকোর মরদেহ ইউনিভার্সিটি মালায়া মেডিকেল সেন্টারের হিমঘরে রাখা হয়েছে। এই হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

এদিকে আরাফাত রহমান কোকোর মরদেহ আনতে মালয়েশিয়া গেছেন তার ছোট মামা শামীম ইস্কান্দারসহ তিনজন।

দুই মেয়ের বাবা কোকোর বয়স হয়েছিল ৪৫ বছর। দেশ ছাড়ার পর তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে কুয়ালালামপুরের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!