রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে নিখোঁজ ২শিশুর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ আগস্ট, ২০১৬

লাশ-উদ্ধার-1আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জে কালনী নদীর পানিতে পড়ে দুই শিশু নিঁখোজের একদিন পর লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের রনিয়া গ্রামের বাসিন্দা নাজির মিয়ার পুত্র শফিকুল মিয়া (৭) ও একই গ্রামের বাসিন্দা কাসেম মিয়ার মেয়ে রীনা বেগম (৫) গত শুক্রবার দুপুরে খেলা করতে বাড়ির অদূরে কুশিয়ারার কালনী নদীর তীর নোঙ্গর করা একটি নৌকায় উঠে।

খেলার এক পর্যায়ে সকলের অগোচরে উভয়ে নৌকা থেকে নদীতে পড়ে যায়। প্রবল স্রোতের কারনে নিখোজ দুজনই তলিয়ে যায়। শিশুদের স্বজনরা আশপাশের এলাকা সহ নদীর সম্ভাব্য স্থান সমূহে জাল ফেলেও তাদের কোন হদিস করতে পারেনি।

শনিবার দুপুরে কাকাইলছেও চৌধুরী বাজারের অদূরে নদীর পানিতে একটি মেয়ে শিশুর লাশ ভেসে উঠে।

খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে ছুটে গিয়ে শিশু রীনা’র লাশ সনাক্ত করে, পর উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এদিকে একই সময়ে কিশোরগঞ্জের মিটামইনের কাটখাল বাজারের অদূরে নদীর পানিতে বিষহরী কোণা নামক স্থানে একটি ছেলে শিশুর লাশ ভেসে উঠে।খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে শিশু শফিকুল এর লাশ সনাক্ত করে লাশ নিয়ে আসে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের স্বজনরা লাশ সনাক্ত করে সন্ধ্যার দিকে গ্রামের বাড়িতে তাদের দাফন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!