রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বিএনপি-জামায়াতের নেতা কর্মীরা সিএনজি ভাংচুর II আটক ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

20573
চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের টানা অবরোধের মধ্যে ৩৬ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে চুনারুঘাটে বিএনপি-জামায়াতের নেতা কর্মীরা অটোরিকসা সিএনজিতে ব্যাপক ভাংচুর চালায় ।

সোমবার দুপুর ১২ টায় বাল্লা রোডের হাজী আলীম উল্লা মাদ্রাসা ও ডিসিপি হাই স্কুলের সামনে দাড়িয়ে থাকা প্রায় ২০টি অটোরিকসা (সিএনজি) ভাংচুর করে পিকেটাররা।

এর প্রতিবাদে বেলা দেড়টায় অটোরিক্সা সিএনজি মালিক ও শ্রমিক সমিতির লোকজন চুনারুঘাট শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি- জামায়াতের ৫ নেতা কর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- খাইরুল আলম, নূরুল আমিন, আরজু মিয়া, মমিন আলী, সাইফুল আলম। পরিস্থিতি মোকাবেলায় বিকেল থেকে চুনারুঘাট পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!