সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরের প্রধান সড়কে ৩টি পেট্রোল বোমা বিস্ফোরণ ॥ আটক ১৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ জানুয়ারী, ২০১৫

atok2
হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জ শহরের প্রধান সড়কের শায়েস্তানগর হর্কাস মার্কেটের নিকট ৩টি পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় দিকে এ ঘটনাটি ঘটে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার এক টং দোকানের মালিকসহ ২ জনকে আটক করা হয়। তারা শায়েস্তানগর এলাকার বাসিন্দা রুস্তম আলী (৪৫) ও মুরাদ মিয়া (২৫)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরে যান চলাচল যখন স্বাভাবিক হয়ে আসে তখন একদল দুর্বৃত্ত পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন প্রধান সড়কে পর পর ৩টি পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃস্টি করে। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ না করেই ভয়ে দিকবিদিক ছুটাছুটি শুরু করেন। এ সময় বেশ কজন আহত হন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে জিজ্ঞাসাবাদের জন্য ওই দোকান মালিক ২জনকে আটক করে। ওই স্থানটিতে কোন লাইট না থাকায় দুর্বৃত্তরা অন্ধকারের সুযোগ নিয়ে এ ঘটনা ঘটিয়ে থাকে। ওই স্থানটিতে পুলিশ মোতায়েনের দাবী জানান- ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। এ ব্যাপারে ওসি নাজিম উদ্দিন জানান, পেট্রোল বোমা নয়, দুর্বৃত্তরা দুটি টমটম ভাংচুর করেছে। তবে নাশকতাকারীদের ধরতে অভিযান অব্যাহত আছে।
এদিকে রাতে হবিগঞ্জ সদর থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এমদাদুল হক ইমরান ও বৃন্দাবন কলেজ ছাত্রদলের আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরীকে গ্রেফতার করেছে। এছাড়াও আরও ১৫জনকে আটক করা হয়েছে বলে একটি সুত্রে জানা গেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত শহরে পুলিশের গ্রেফতার অভিযান চলছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!