শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে দুটি ট্রলারে ডাকাতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬

dakatiআজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের ভাটিতে দুই যাত্রীবাহী ইঞ্জিনের ট্রলারে ডাকাতি সংঘটিত হয়েছে। নগদ টাকা মোবাইলফোনসহ প্রায় ৬ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়েছে ডাকাতরা।

এ সময় ডাকাতদের হামলায় প্রায় ১৫ জন আহত হয়েছে। তাদেরকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাযায়, আজমিরীগঞ্জ সংলগ্ন কিশোরগঞ্জের ইটনার জনতাগঞ্জ বাজার থেকে গত রবিবার (২৮ আগষ্ট) রাত অনুমানিক ৯ টায় একটি যাত্রীবাহী ইঞ্জিনের ট্রলার যাত্রী বোঝাই করে এলাকার লাইমপাশা গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

শান্তিপুর গ্রাম অতিক্রম করার ৫ মিনিট পর ২৫/৩০ জনের মূখোশ পড়া একদল ডাকাত ২টি ইঞ্জিনের নৌকা, যাত্রীবাহী ইঞ্জিনের ট্রলারটির গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার পূর্বেই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিরীহ যাত্রীদের উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক মারপিট করে ৩৫ থেকে ৪০ জন যাত্রীদের নিকট থেকে অর্ধ-শতাধিক মোবাইল ফোন ও লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়।

এদিকে, কিশোরগঞ্জের ইটনার প্রজারকান্দা, শান্তিপুর, আন্দাইর, বড়বাড়ি ও শ্রীরাম পুরের বাসিন্দা ও পাথর শ্রমিক ও তাদের দলনেতা শিশু মহিলা সহ প্রায় শতাধিক লোক নিয়ে একটি যাত্রীবাহী ইঞ্জিনের ট্রলার গত শনিবার দিবাগত ভোরে সিলেটের কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জ থেকে ঈদের আনন্দ উপভোগ করতে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়।

গত রবিবার রাত অনুমানিক প্রায় ৮টায় যাত্রীবাহী ইঞ্জিনের ট্রলারটি সুনামগঞ্জের শাল্লার শ্রীহাইল গ্রামের অদূরে ভেড়ামোহনা নদীতে পৌঁছলে, প্রায় ২৫ থেকে ৩০ জনের একটি ডাকাতদল ৫টি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে ওই ট্রলারটির গতিরোধ করে। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে যাত্রীদের উপর ঝাঁপিয়ে পড়ে মারধোর শুরু করে।

এ সময় তারা তাদের নিকট থেকে প্রায় শতাধিক মোবাইল ফোন ও ৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় আহত যাত্রীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!