শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আওয়ামীলীগের নেতা ও বিশিষ্ট ব্যবাসীয় মোঃ সাইদুল ইসলামের দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬

Photo Chunarughat Janaja Namazখন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবাসীয় মোঃ সাইদুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পর চুনারুঘাট পৌরসভার শাহী ঈদগা মাঠে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক করস্থানে দাফন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, চুনারুঘাট-মাধবপুর-৪ আসনের সংসদ সদস্য এডঃ মাহবুব আলী এমপি, চুনারুঘাট উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চনারুঘাট ব্যাকস সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, বিশিষ্ট মুরুব্বী ছুরুক আলী মীর, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুল ইসলাম, সহ-সভাপতি মহিদ আহাম্মদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান রজব আলী, যুগ্ন-সম্পাদক আনোয়ার আলী, গাজীপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর খান, মিরাশী ইউপি আওয়ামলীগের সেক্রেটারী আবদুস ছামাদ আজাদ, উপজেলা ছাত্রলীগরে সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সেক্রেটারী সাইফুল আলম রুবেল, জেলা তরুনলীগের যুগ্নআহবায়ক আহাম্মদ আলীসহ উপজেলার সর্বস্থরের জনসাধারণ।

উল্লেখ্য, গতকাল শুক্রবার রাত ১২ টায় উপজেলার সদর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম পৌর শহরের নিজ বাস ভবনে ইন্তেকাল করনে।

ইন্নালিল্লাহি……..রাজীউন। মৃত্যুকালে তার বয়স ছিল (৬০) বছর। তিনি ১ ছেলে, ২ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য অত্মীয়স্বজন রেখে গেছেন। সাইদুল ইসলাম দীর্ঘদিন ধরে বাধ্যকজনিত রোগে ভোগছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!