বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬

69মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাটে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় চুনারুঘাট পৌর শহরের পশ্চিম পাকুড়িয়া ডিসিপি হাই স্কুলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক আঃ মতিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও দেওরগাছ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মোঃ আনোয়ার আলী, সহকারী প্রধান শিক্ষক তৈয়বা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মোঃ ইমান আলী।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন শিক্ষক ক্ষিতিশ চন্দ্র দাস, স্বপন কুমার দেব, এমদাদুল হক চৌধুরী, নাবিনুল ইসলাম, আঃ রউফ, মোঃ সিদ্দিক আলী, সাইফুর রহমান, বশির আহমেদ, মোঃ মামুন,মোঃ কছির মিয়া প্রমুখ। সভায় বক্তারা বলেন বাংলার মাটিতে জঙ্গিবাদ ও সন্ত্রাসের ঠাই হবে না। আমরা জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়বই। সমাবেশ স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক মন্ডলী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!