মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে সিএনজি চালক অপহৃত উদ্ধার!! ২ অপহরনকারী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬
?????????????

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ঃ হবিগঞ্জের চুনারুঘাটে সিএনজি চালক অপহরনে ৪ দিন পর অপহৃত সিএনজি চালক শাহ জাহান মিয়া(৩৮) কে উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৯ টায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্মলেন্দু চক্রবর্ত্তী,ওসি তদন্ত মোহাম্মদ ইকবাল হোসেন,হবিগঞ্জের ডিবি পুলিশের এসআই সুদ্বিপ রায় ও বানিয়াচং থানার এসআই আবু আব্দুল্লা জাহিদ এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বাসুল্লা এলাকার কৃষ্ণনগর কুলিয়ার ছড়া পাহাড়ে অভিযান চালিয়ে অপহৃত সিএনজি চালক শাহ জাহান মিয়া(৩৮)কে উদ্ধার করে।

এ সময় পুলিশ অপহরনকারী দলের সদস্য বাসুল্লা গ্রামের নুহু মিয়ার ছেলে মাসুক মিয়া(৩৫) ও কৃষ্ণনগর গ্রামের আঃ রশিদের ছেলে বাসুল্লা বাজারের বিকাশ ব্যবসায়ী কাজল মিয়া(৩২)কে আটক করা হয়।

উল্লেখ্য যে,গত ৪ সেপ্টেম্বর রাত ১২ টায় সিএনজি চালক শাহ জাহান মিয়াকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে সিএনজিসহ অপহরন করে অপহরনকারীরা। শাহ জাহানকে অপহরনের পরে অপহরনকারীরা ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে।

এ ব্যাপারে সিএনজি চালক শাহ জাহানের ছোট ভাই রমজান মিয়া গত ৫ সেপ্টেম্বর চুনারুঘাট থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন। সাধারন ডায়রীর সূত্র ধরে চুনারুঘাট থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াষি অভিযান চালিয়ে অবশেষে বুধবার রাতে অপহৃত শাহ জাহানসহ সিএনজিটি উদ্ধার করে এবং মাসুক মিয়া(৩৫) ও কাজল মিয়া(৩২)কে আটক করা হয়।

উদ্ধারকৃত অপহৃত আহত শাহ জাহান চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে। উদ্ধারকৃত অপহৃত আহত শাহ জাহানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!