শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শুধুমাত্র বহুতল ভবন নয় পড়ালেখায় আমাদের  এগিয়ে যেতে হবে…. এমপি মাহবুব আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৬

img_20160914_194442আসামপাড়া প্রতিনিধি ঃচুনারুঘাট – মাধবপুরের সংসদ সদস্য এড. মাহবুব আলী বলেন- শুধুমাত্র বহুতল ভবন আর বড় বড় বিল্ডিং নয় আমাদের ছেলে মেয়েদের ভাল লেখাপড়া করে বর্তমান বিশ্বের সাথে পাল্লাদিয়ে এগিয়ে যেতে হবে।গাজিপুর হাই স্কুল এন্ড কলেজ হবে চুনারুঘাটের মডেল।

তিনি আরো বলেন তার বাবা একজন আদর্শ শিক্ষক ছিলেন তাই যতদিন বেচেঁ থাকবেন এমপি না থাকলেও সাধ্যমত শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগীতা করবেন।গতকাল বুধবার চুনারুঘাট উপজেলার স্বনামধন্য  শিক্ষা প্রতিষ্ঠান গাজিপুর হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র সমিতি ( প্রাছাস)  এর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে কথা গুলো বলেন।

প্রাছাস সভাপতি সফিউল আলম ভূঁইয়া রিয়াদ এর সভাপতিত্বে ও রায়হান উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তাহের মহালদার,  বিশিষ্ট সমাজ সেবক আহমেদ আলী,  শাহজালাল ইসলামি ব্যাংকের ডিএমডি মোঃ শাহজাহান সিরাজ,ঢাকা উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগের সেক্রেটারি মতিউল হক মতি, চুনারুঘাটের পৌর মেয়র নাজিম উদ্দিন শামসু ,স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির খানঁ,  আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু,  অধ্যক্ষ রফিক আলী, স্থানীয় এমপি মাহবুব আলীর পিএস বেলাল আহমেদ, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মাষ্টার,  বিশিষ্ট ব্যবসায়ী রুবেল আহম্মেদ ,প্রাছাস’র সাবেক সভাপতি সুজাতুল হক ভুইঞা, আরিফুজ্জামান অনিক ।

অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংকের ডিএমডি শাহজাহান সিরাজ বিদ্যালয়ের জন্য ৫ টি কম্পিউটার প্রধান ও উপজেলা চেয়ারম্যান আবু তাহের পাঁচ লক্ষ টাকা দেয়ার প্রতিশ্রুতি করেন।পরে বিশিষ্ট সংস্কৃতি কর্মী আলমঙ্গীর চৌধুরীর পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান  পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!