শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে সিএনজি অপহরণ ও চিনতাইকারীর প্রধান হুতা জয়নাল গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬

খন্দকার আলাউদ্দিন ॥ চুনারুঘাটে যাত্রী সেজে সিএনজি চালক শাহাজাহান (৩২) অপহরনকারীর প্রধান হুতা জয়নাল মিয়া (২৪)কে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর উপজেলা থেকে জয়নালকে আটক করা হয়।

 

 

সে চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নের বাসুল্লা গ্রামের রমিজ মিয়া ছেলে। জানা যায়, গত ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টায় শায়েস্তাগঞ্জের নতুনব্রীজ এলাকা থেকে সিএনজি চালক শাহজাহান মিয়াকে সিএনজিসহ অপহরণ করে নিয়ে যায় একদল অপহরণকারীরা। অপহরনকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে সিএনজিটি বাসুল্লা একঢালা গ্রামে ফেলে রেখে চলে যায়। পরে অপহরণকারীরা মোবাইল ফোনে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃত শাহজাহানা মিয়া উপজেলার উবাহাটা ইউনিয়নের করিমপুর গ্রামের আব্দুল হাইয়ের পুত্র।

 

 
এদিকে, ঘটনার ওই দিন সকাল থেকে অপহরণকারীরা বিভিন্ন অপরিচিত নাম্বার থেকে তার পরিবারের কাছে ফোন দিয়ে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। কথা মত টাকা না দিলে শাহজাহানকে হত্যার হুমকিও দেয় তারা। ঘটনার ৪ দিন পরে গত ৯ সেপ্টেম্বর বুধবার হবিগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশের যৌথ অভিযানে চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের অদুরের পাহারী অঞ্চল থেকে অপহৃত শাহজাহানকে উদ্ধার করে পুলিশ।

 

 

শাহজাহানের স্বীকারোক্তিতে বাসুল্লা গ্রামের চিনতাইয়ের সাথে জড়িত তিন জনকে পুলিশ গ্রেফতার করে পুলিশ। পরে আটকৃত চিনতাইকারী বাসুল্লা গ্রামের নুহু মিয়ার ছেলে মাসুক মিয়া (৩৫) ও কৃষ্ণনগর গ্রামের আঃ রশিদের ছেলে বাসুল্লা বাজারের বিকাশ ব্যবসায়ী কাজল মিয়া (৩২) কে হবিগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!