বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে নিহত ৮

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮ এ দাঁড়িয়েছে। আহত হয়েছে আরও দুইজন। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের শশই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার রুপসপুর গ্রামের হাবিবুর রহমান, তার দুই ছেলে মো. কামরান ও আবু সুফিয়ান এবং তাদের আত্মীয় আলী হোসেন, মুর্শিদুর রহমান, মুক্তার মিয়া ও আব্দুল হান্নান। হাসপাতালে নিহত একজনের পরিচয় জানা যায়নি।
আহত বাকি দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সরাইল বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, মহাসড়কের শশই এলাকায় এনা পরিবহনের একটি বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ৭ জন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের পরিচয় নিশ্চিত করে স্বজন ফয়সাল আহমেদ জানান, আবু সুফিয়ানের বিয়ে উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া আসছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!