সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সম্মাননা পেলেন হবিগঞ্জের দুই শিক্ষক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি :  ১৭ সেপ্টেম্বর সারাদেশে পালন করা হয় মহান শিক্ষা দিবস। শিক্ষার স্বার্থে রক্ত আর ত্যাগের বিনিময়ে অর্জিত হয় এই ইতিহাস।

মহান শিক্ষা দিবস উপলক্ষে হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় বিশেষ সম্মাননা পেয়েছেন হবিগঞ্জের দুই শিক্ষক তানসেন আমীন ও গৌরশঙ্কর দাস।

সাংস্কৃতিক সংগঠন ঐতিহ্য সাংস্কৃতিক ক্লাব তাদের সাংস্কৃতিক উৎসবে শিক্ষকদ্বয়কে এ সম্মাননা প্রদান করে।

হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়ামে প্রধান অতিথিপুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের কাছ থেকে এ সম্মাননা স্মারক গ্রহণ করেন তারা। এসময় আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম।

education-day-1

তানসেন আমীন বর্তমানে বৃন্দাবন সরকারি কলেজে রসায়ন বিভাগের প্রভাষক হিসেবে শিক্ষকতা করছেন।  এবং গৌরশঙ্কর দাস ইনাতগঞ্জ ডিগ্রি কলেজে পদার্থবিজ্ঞান বিভাগে প্রভাষক হিসেবে শিক্ষকতা করছেন। তারা দুজনই হবিগঞ্জের শিক্ষার্থীদের সৃজনশীল শিক্ষাচর্চায় উদ্ভুদ্ধ করার কাজ করছেন। পদার্থবিজ্ঞান অলিম্পিয়াড ও রসায়ন বিজ্ঞান অলিম্পিয়াড আয়োজনের মত সাহসী উদ্যোগ ইতিমধ্যে নিয়েছেন তারা।

জাতীয় অলিম্পিয়াডগুলোতে অংশগ্রহণেও আগ্রহসৃষ্টির কাজ করছেন। এছাড়াও শিক্ষার্থীদের নিয়ে হবিগঞ্জ ম্যাথ সার্কেল ও বিবর্তন বিজ্ঞান চক্র নামে দুটি সংগঠনেরও যাত্রা শুরু করেন তারা। যেখানে গণিত ও বিজ্ঞানের  মজার দিক থেকে শুরু করে জীবনের বিভিন্ন ক্ষেত্রে এর ব্যাবহার, বিভিন্ন বিষয়ের বৈজ্ঞানিক ব্যাখা ইত্যাদি নিয়ে আলোচনা ও আয়োজন করা হয়।

ঐতিহ্য সাংস্কৃতিকক্লাবের সভাপতি সৌমিতা বিশ্বাস পূজা জানান, হবিগঞ্জের শিক্ষার্থীদের বড় হওয়ার স্বপ্ন দেখাতে ভালবাসেন এ দুজন শিক্ষক। আর এ স্বপ্নকে সত্যি করতে নিজেদের সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টাই করেন তারা। তাদের এই মহতী উদ্যোগকে সম্মানিত করতেই ছিল আমাদের ক্ষুদ্র আয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!