বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কিবরিয়া হত্যা মামলা : দুইজনের সাক্ষ্যগ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় নিহত সিদ্দিক আলীর স্ত্রীসহ দুইজন সাক্ষ্য দিয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসানের আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়। দুইজনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামী ২৮ সেপ্টেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য্য করেছেন। যারা সাক্ষ্য দিয়েছেন তারা হলেন, নিহত আওয়ামী লীগ নেতা সিদ্দিক আলীর স্ত্রী সুরতা বানু ও আজিজুর রহমান লেচু।

সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি কিশোর কুমার কর জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে আদালতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়। আদালতে সাক্ষ্য দেন ভিকটিম সিদ্দিক আলীর স্ত্রীসহ দুইজন। আলোচিত মামলায় এ পর্যন্ত ৩৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। কিবরিয়া হত্যা মামলার ৩২ আসামির মধ্যে ৮ জন জামিনে, ১৪ জন কারাগারে ও ১০ জন পলাতক রয়েছেন। আদালত আগামী ২৮ সেপ্টেম্বর মামলা পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য্য করেছেন বলে পিপি জানান।

প্রসঙ্গত, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদরের বৈদ্যেরবাজারে এক জনসভায় গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া। হামলায় আরো নিহত হন কিবরিয়ার ভাতিজা শাহ মনজুরুল হুদা, আওয়ামী লীগ নেতা আবদুর রহিম, আবুল হোসেন ও সিদ্দিক আলী। এ ঘটনায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান হত্যা ও বিষ্ফোরক আইনে দু’টি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!